13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা সরকার খালি মাটে গোল দেয় না

admin
November 21, 2017 1:27 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শেখ হাসিনা সরকার খালি মাঠে গোল দিতে চায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার ২০ নভেম্বর দুপুরে ফেনীর মহিপালে ছয় লেনের ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশনের ব্রি. জেনারেল একেএম রেজাউল মজিদ, লে. কর্নেল মাশফিকুল আলম, লে. কর্নেল শাহরিয়ার, মেজর ফয়সাল, মেজর মাসুদ, সড়ক ও জনপথ বিভাগ ফেনীর নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, আবদুল মোনেম লিমিটেডের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার আর কে দাস, সহকারী প্রকল্প পরিচালক রেজাউল করিম প্রমুখ।

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি বিগত সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে, সে ভুলের পুনরাবৃত্তি না করে আগামী নির্বাচনে অংশ নেবে।

সরকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের বিষয়ে আশাবাদী জানিয়ে তিনি বলেন, ‘আমরা আন্তরিকভাবে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে চাই। শেখ হাসিনা সরকার খালি মাঠে গোল দিতে চায় না।’

তিনি বলেন, ১৮০ কোটি টাকা ব্যয়ে ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেনের ফ্লাইওভার নির্মাণকাজ নির্দিষ্ট সময়ের আগে চলতি বছরের ১৬ ডিসেম্বর শেষ হবে। প্রধানমন্ত্রী ফ্লাইওভারটি উদ্বোধন করবেন।

ওবায়দুল কাদের বলেন, সুদৃশ্য ফ্লাইওভারটি চালু হলে ঢাকা-চট্টগ্রামসহ দেশের যোগযোগ ব্যবস্থা আরও এগিয়ে যাবে। ফেনীর চিত্রও পাল্টে যাবে।

http://www.anandalokfoundation.com/