13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin
July 22, 2016 7:42 pm
Link Copied!

সৈকত দত্ত, শরীয়তপুর থেকেঃ তারেক রহমানের রায় দ্রুত কার্যকরের দাবীতে শরীয়তপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উচ্চ আদালত বিএনপি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানকে মানি লন্ডারিং মামলায় অভিযুক্ত করে ৭ বছরের জেল ও ২০ কোটি টাকা অর্থদন্ডাদেশ প্রদান করে।

তারেক রহমানকে ইংল্যান্ড থেকে ইন্টার পোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় দ্রুত কার্যকরের দাবীতে শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুক্রবার বিকাল ৬টায় বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে তারেক রহমানের বিচারের দাবীতে সমাবেশে সভাপতিত্ব করেন সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি শহীদ কোতোয়াল। এসময় বক্তব্য রাখেন, শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সোহাগ পাহাড়, ছাত্রলীগ নেতা আলী আজগর, পারভেজ, আতিক মাঝি, রাকিব, আলতাফ পাহাড়, সুজন, শফিকসহ সদর উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় বক্তরা বলেন, খালেদা জিয়া যখন রাষ্ট্রের ক্ষমতায় ছিলো তখন তার কুপুত্র বিএনপি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিং করে। দেশকে পাশ্ববর্তী দেশ গুলোর হাতে বিক্রির পায়তারা চালায়। আর সেই মানি লন্ডারিং মামলায় বিদেশে পালিয়ে থাকা তারেক রহমানের বিরুদ্ধে দেশের উচ্চ আদালত ৭ বছরের জেল ও ২০ কোটি টাকা অর্থাদন্ডাদেশ রায় ঘোষনা করেছে। সমাবেশ থেকে ছাত্রলীগ নেতা কর্মীরা যে কোন মূল্যে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় বাস্তবায়নের দাবী জানান।

http://www.anandalokfoundation.com/