13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬’ এর শুভ উদ্বোধন

admin
January 27, 2016 5:38 pm
Link Copied!

লক্ষন চন্দ্র বর্মন, রংপুরঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার চলমান কার্যক্রমকে অধিকতর বেগবান করা এবং জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রোগ্রাম।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় বুধবার বিকাল ৩ ঘটিকায় রংপুর জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী শেষে টাউন হল চত্বরে ৩দিন ব্যাপী “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬” এর শুভ উদ্বোধন হয়।

রংপুর জেলা প্রশাসক, জনাব মোঃ রাহাত আনোয়ার মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) জনাব কাজী হাসান আহমেদ, রংপুর স্থানীয় সরকার, পরিচালক, জনাব মোঃ আব্দুল মজিদসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রংপুর জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, সকল সহকারী প্রোগ্রামার, শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা টেকনিশিয়ান, ইউডিসির উদ্যোক্তাবৃন্দ এবং ডিজিটাল সেবায় নিয়োজিত প্রতিষ্ঠান/ব্যক্তিবর্গ।

কর্তৃপক্ষের মাধ্যমে জানা যায় যে, সরকারী-বেসরকারী, ই-সার্ভিস, শিক্ষা প্রতিষ্ঠানের এবং নতুন উদ্ভাবনীর উদ্যোক্তাদের ৪০টি স্টল/প্যাভিলিয়ন নিজেদের উদ্ভাবনী প্রদর্শন করছেন আরও জানা যায় যে ৩দিনের এই মেলা প্রতিদিন সকাল ১০টা হইতে রাত্রী ৮টা পর্যন্ত ডিজিটাল উদ্ভাবনী নিয়ে জেলা প্রশাসন রংপুর বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করেছেন।

http://www.anandalokfoundation.com/