13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে ৫৩৯ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Ovi Pandey
January 27, 2020 4:10 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, নিজস্ব প্রতিবেদক:ফরিদপুরের মধুখালী থানা এলাকা হতে ৫৩৯ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

মধুখালীতে ৫৩৯ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  আজ সকাল সাড়ে ৮টার দিকে মধুখালী থানার বাগাট বাজার এলাকার বাগাট উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মধুখালী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। ফরিদপুর র‌্যাব-৮ জানায়, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে আগত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে মাগুরা-ফরিদপুর সড়ক ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করে থাকে।

এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। ২৬ জানুয়ারী গভীর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, মাদক ব্যবসায়ী চক্র মাগুরা-ফরিদপুর রুট ব্যবহার করে ফেন্সিডিলের একটা বড় ধরনের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। এরই প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খানের নেতৃত্বে র‌্যাবের একাধিক টিম মাগুরা-ফরিদপুর রুটের বিভিন্ন পয়েন্টে আবস্থান গ্রহন করে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার মধুখালী থানাধীন বাগাট বাজারস্থ বাগাট উচ্চ বিদ্যালয় এর সামনে মাগুরা-ফরিদপুর মহাসড়কের উপর হতে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে একটি ট্রাক তল্লাশী করে ৫৩৯ (পাঁচশত ঊনচল্লিশ) বোতল অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে এবং মোঃ রাব্বী হাসান (২০), পিতা-আঃ রাজ্জাক, সাং-মহারাজপুর ও মোঃ রাসেল শেখ (২২), পিতা-মৃত নুর মোহাম্মদ শেখ, সাং-মীরগি, উভয় থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর’দ্বয়কে গ্রেফতার করে।

এ সময় আসামীদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি সিমকার্ডসহ ০২টি মোবাইল ফোন, মাদক বিক্রিত নগদ-১৬০০/-(এক হাজার ছয়শত) টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীগণ উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা ট্রাকে করে পরিবহন করেছিলো এবং তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল কুষ্টিয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

http://www.anandalokfoundation.com/