13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে ডিজিটাল উদ্বোধনী মেলা -২০২২

Link Copied!

ফরিদপুরের মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৯ই নভেম্বর-২০২২) উপজেলা আধুনিক মিলনায়তনে ডিজিটাল উদ্ভাবনী মেলা’ এর উদ্বোধন, সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ক্যাম্পাস থেকে ডিজিটাল মেলার একটি র‌্যালী বের করা হয়।

উপজেলার সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে আধুনিক মিলনায়তনের সামনে শেষ হয়। র‌্যালী ও উদ্বোধন পরবর্তী আধুনিক মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আশিকুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আব্দুল আউয়াল আকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।

মেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আরা। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, মোরশেদা আক্তার মিনা, সরকারি আইনউদ্দিন কলেজের শিক্ষক ড. মোঃ ওয়াদুদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সুদেব কুমার দাস সহ প্রমুখ ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আলভী রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহরাব হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার কল্লোল কুমার সাহা, উপজেলা উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম , উপজেলা মহিলা বিষয়ক অফিসার গৌরাঙ্গ চন্দ্র মন্ডল সহ প্রমুখ। অনুষ্ঠিত উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪ ধরনের প্যাভিলিয়ন গুলোতে উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট-ই সেন্টার, ই-কমার্স, আর্থিক সেবা প্রদান প্র্রতিষ্ঠান সমূহ), শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হয়। মেলার সমাপণীতে পুরস্কার বিতরণ করা হয়। মেলায় বিভিন্ন প্রকারের ৩০টি স্টল অংশ নেয়।

http://www.anandalokfoundation.com/