13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন মনোয়ন ফরম বিতরণ

নিউজ ডেস্ক
November 29, 2021 5:51 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নিবার্চনে তফসিল ঘোষণার আওতায় বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিতে আগ্রহী প্রার্থীদের মধ্যে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী বিতরণ করা হয়েছে।

২৭ নভেম্বর নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী তফসিল ঘোষণা মোতাবেক ২৮ নভেম্বর রোববার সকাল ১০টায় মধুখালী রেলগেটস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলার ৪টি ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোয়ন ফরম বিতরণ করা হয়। উপজেলার যে ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে সেগুলো হলো- ১নং কামারখালী ২নং বাগাট, ৫নং রায়পুর ও ৯নং জাহাপুর ইউনিয়ন পরিষদ।

যারা দলীয় মনোয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন- কামারখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহিদুর রহমান বিশ^াস বাবু , সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মো. লুৎফর রহমান, কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা ও মুজিব আদর্শের সৈনিক মো. মাহ্বুব হোসেন টিটো, মধুখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ইনামুল হক মাহাবুব।

বাগাট ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান খাঁন, বাগাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান মোল্যা, সহ-সভাপতি মোঃ সোলাইমান কবির খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইউসুফ হোসেন মোল্যা ও আইন বিষয়ক সম্পাদক মো. জালাল উদ্দিন।

রায়পুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোা. মোতালেব হোসেন মৃধা, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি ওয়াদুদ খান বাদশাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আরিফুর রহমান লাভলু ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম।

জাহাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ সংগঠনের মোল্যা মো. ইসহাক হোসেন, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. শামসুল হক বাচ্চু, দলীয় মনোয়ন ফরম বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রতন কুমার বিশ্বাস, সহ-সভাপতি হাজী আ. সালাম মিয়া, সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ মো. ফারুক হোসেন, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা ও সহ-প্রচার সম্পাদক রেজাউল হক তুহিন।

পঞ্চম ধাপে এ ৪টি ইউনিয়ন পরিষদে আগামী ৫ জানুয়ারি ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। প্রার্থীরা সবাই দলীয় নমিনেশন সোমবার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন।

http://www.anandalokfoundation.com/