13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ী খলিলুর রহমান তালুকদারের ইন্তেকাল

নিউজ ডেস্ক
January 3, 2022 6:43 pm
Link Copied!

সালথা প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার গট্রি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী  মোঃ খলিলুর রহমান তালুকদার চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২জানুয়ারি) রাত সাড়ে ৯টায় আরোগ্যসদন হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি  স্ত্রী, ৪ ছেলে  ১মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ সোমবার সকাল ১০টায় জয়ঝাপ হাই স্কুল মাঠে খলিলুর রহমান তালুকদারের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।পরে জয়ঝাপ হাই স্কুল মাঠ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মরহুমের মৃত্যুতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও সালথা বাজার বণিক সমিতি, বালিয়া বাজার ব্যবসায়ী সমিতি, জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটিসহ বিভিন্ন মহল থেকে শোক জানিয়েছেন।
জানা যায়, মরহুম খলিলুর রহমান তালুকদারের চার ছেলে। বড় ছেলে ইঞ্জিনিয়ার মাহবুব হোসেন তালুকদার, মেজ ছেলে মোশারফ তালুকদার ও সেজো ছেলে রেজা তালুকদার সালথা ও বালিয়া বাজারের ব্যবসায়ী, ছোট ছেলে ইব্রাহিম তালুকদার একজন ইঞ্জিনিয়ার।
http://www.anandalokfoundation.com/