13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বৈদিক জ্যোতিষে আজকের দিনে জেনে নিন ১২টি রাশিফল

ডেস্ক
February 7, 2023 7:27 am
Link Copied!

বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে আজ অব্যশই সতর্ক থাকুন। নাহলে আপনার মূল্যবান জিনিসগুলি চুরি হতে পারে। অতিরিক্ত কাজ থাকা সত্বেও আজ কর্মক্ষত্রে আপনার মেজাজ ভালো থাকবে। পাশাপাশি, আজকে আপনি সময়ের আগেই সব কাজ শেষ করে ফেলতে পারেন। শরীর নিয়ে অযথা দুশ্চিন্তা করবেন না। ভালোবাসার মানুষটিকে আজ কিছুটা সময় দিন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃষ রাশি: শারীরিক অসুস্থতা থেকে দ্রুত মুক্তি পেতে মন ভালো রাখুন। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন। কারণ তাঁরা আজ কোনো অপ্রত্যাশিত লাভ অর্জন করতে পারেন। অবসর সময়ে আজ আপনি কোনো বই পড়তে পারেন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ না। বিবাহিত জীবন সুখের হবে। বন্ধু-বান্ধবদের সাথে ভালো সময় কাটবে।

মিথুন রাশি: আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার। অন্যথায় আগামী সময়ে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। কর্মক্ষেত্রে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন।

কর্কট রাশি: আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কিছু সময় ব্যয় করতে পারেন। মানসিক চাপ উপেক্ষা করা প্রয়োজন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো না। তাই, অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে কোনো ঘটনার প্রতিবাদে আপনি সোচ্চার হতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের অন্যতম শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।

সিংহ রাশি: কোনো পারিবারিক জমায়েতে আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন। কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে আজ আপনার দেখা হতে পারে। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য অবিলম্বে ধূমপানের অভ্যাস পরিত্যাগ করুন। আইনজীবীদের জন্য নতুন মক্কেলদের সাথে আলোচনা করার ক্ষেত্রে এই দিনটি চমৎকার। আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন। পাশাপাশি সেটিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন।

কন্যা রাশি: কোনো নতুন বিনিয়োগের সুযোগ আজ আপনি অন্বেষণ করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে কোনো বিরোধের সম্ভাবনা থাকলেও নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আজ কর্মক্ষেত্রে আপনি আপনার কোনো পুরোনো কাজের জন্য সবার কাছ থেকে প্রশংসা পেতে পারেন। পাশাপাশি, পদোন্নতিরও সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ নিয়ে ব্যবসায় লাভবান হতে পারেন। অবসর সময়ে আপনি আজ কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

তুলা রাশি: সন্তানদেরকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। কোনো অবাঞ্ছিত ঝামেলা আজ এড়িয়ে চলুন। পারিবারিক প্রয়োজনগুলির দিকে আজ অবশ্যই মনোনিবেশ করুন। প্রেমের জন্য দিনটি ভালো। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে বা কোনো পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার। অন্যথায় আগামী সময়ে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। একদিনের ছুটি নিয়ে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। সকলেই আজ আপনার ভালো ব্যবহারের প্রশংসা করবেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: কর্মক্ষেত্রে আজ প্রয়োজনের থেকে বেশি কথা বলবেন না। নাহলে বিপদে পড়তে পারেন। বাড়ির কোনো কাজ করার সময় বিশেষ যত্ন নিন। আর্থিক দিক থেকে দিনটি ভালো। কোনো সামাজিক ক্রিয়াকলাপের মাধ্যমে আজ আপনি যুক্ত থাকবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। তবে, সেই সময়টি আপনি একাকী কাটাতেই পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে আজ থেকেই অর্থ বিনিয়োগ করতে শুরু করুন। আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের ক্ষেত্রে আজ সতর্ক হন। পারিবারিক কোনো প্রয়োজনে অবশ্যই সময় দিন। সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন এমন ব্যক্তিদের জন্য দিনটি ভালো। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, আজ আপনি কারও কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। সবার সাথে কথা বলার সময় আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা কাউকে আঘাত করতে পারে। ব্যক্তিগত ক্ষেত্রে আজ আপনি কোনো উন্নতি করবেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো সফর লাভজনক প্রমাণিত হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

মীন রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। তবে, প্রতিটি কাজ করার আগে সর্তক হন। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলতে পারেন। পাশাপাশি, তাঁদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সাহায্য করবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক অনুভূতিকে দূরে সরিয়ে রাখুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/