13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিস্কুটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

Rai Kishori
November 14, 2020 7:13 am
Link Copied!

মানিকগঞ্জে বিস্কুটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে  মানিকগঞ্জের হরিরামপুরেনিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কিশোরের নাম নাঈম হোসেন (১৬)। তিনি উপজেলার বয়ড়া গ্রামের মো. আবুল কালামের ছেলে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিশু ও অভিযুক্ত কিশোর নাঈম হোসেনের বাড়ি পাশাপাশি। শিশুটির বাবা পেশাগত কারণে ঢাকায় থাকেন। গত রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নাঈম হোসেন বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে অবুঝ শিশুটির শয়ন কক্ষে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে নাঈম দ্রুত পালিয়ে যায়। তখন কান্নার আওয়াজ শুনে পাশের ঘরে থাকা তার মা ও বড় বোন এগিয়ে আসলে বিষয়টি তাদের জানান শিশুটি।

ঘটনাটি শুনে ঢাকা থেকে বাড়িতে এসে শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় নাঈম হোসেনকে আসামি করে থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন শিশুটির বাবা।

হরিরামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. মুঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত নাঈম হোসেনকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৪ নভেম্বর) রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হবে।

http://www.anandalokfoundation.com/