13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আবদুস সোবহান এর গনসংযোগ

admin
September 4, 2017 10:46 pm
Link Copied!

গৌরনদী(বরিশাল) প্রতিনিধিঃ বিএন‌পির কে‌ন্দ্রিয় সদস্য গৌরনদী উপ‌জেলা বিএন‌পির সভাপ‌তি ব‌রিশাল জেলা (উ:) বিএন‌পির সহ সভাপ‌তি ব‌রিশাল-১(গৌরনদী- আগৈলঝাড়া) আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএন‌পির ম‌নোনয়ন প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান নির্বাচনী এলাকা গনসংযোগ করেন।

আজ সোমবার (ঈ‌দের তৃতীয় দিন) নির্বাচনী এলাকার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজার, মাগুরা মাদ্রাসা, মোদাকুল বাজার, ইল্লা বাস স্ট্যান্ডসহ বেশকিছু এলাকায় গনসংযোগ করেন।

খাঞ্জাপুর এলাকার শতাধিক সাধারন জনগণ ইঞ্জিনিয়ার আবদুস সোবহানকে একনজর দেখার জন্য ছুটে আসে, অনেকে তাকে জড়িয়ে ধরে কান্নাকাটি করেন এবং সরকারীদলের অত্যাচারের কথা বলেন। এই অত্যাচার থেকে সাধারন জনগন মুক্তির আবেদন জানান।

ইঞ্জিনিয়ার আবদুস সোবহান বলেন, বিএনপির নেতাকর্মী সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে তাহলে আমরা সরকারের পতন ঘটাতে পারব।

জননেতা সোবহান বলেন, বাংলাদেশের গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার বিকল্প নেই। তিনি সকল জনগনকে সদস্য ফরম পূরনের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

এসময় তার সফরসঙ্গী ছিলেন, উপ‌জেলা বিএন‌পির সহ সভাপ‌তি আ:মান্নান খান, সা‌বেক চেয়ারম্যান মঞ্জুর হো‌সেন মিলন, সা‌বেক চেয়ারম্যান আনোয়ার সাদত তোতা,  কে‌ন্দ্রিয় ছাত্রদ‌লের সা‌বেক নেতা জা‌কির হো‌সেন, জেলা যুবদল নেতা লিটন তালুকদার, উপ‌জেলা যুবদল সভাপ‌তি শরীফ স্বপন, ইউনিয়ন বিএনপির নেতা লুৎফার মোল্লা, সোভন রহমান, মনির মোল্লা , কাদের হাওলাদার, যুবদলের সাংগঠ‌নিক সম্পাদক ম‌নির হো‌সেন হাওলাদার,‌ ইউনিয়ন যুবদলনেতা কবির সরদার, যুবদল নেতা মনির, গৌরনদী ও আগৈলঝাড়ার বিএন‌পি ও সহ‌যো‌গি ও অংগসংগঠ‌নের শতাধিক নেতা ক‌র্মি।

ইঞ্জিনিয়ার সোবহান এর আগমনে ভূরঘাটা বাসস্টান্ড নেতাকর্মী জড়োহতে থাকে। খবর পেয়ে যুবলীগ ছাত্রলীগ এর গুন্ডাবাহিনী ইঞ্জিনিয়ার সোবহান এর গাড়ির উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। চুন্নু মজুমদার গুরতর আহত হয়।

 

http://www.anandalokfoundation.com/