13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর জন্ম নাহলে আমরা বাংলাদেশ পেতাম না -লাবু চৌধুরী

Ovi Pandey
March 17, 2020 7:42 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। দুঃখী মানুষদের ক্ষুধা দারিদ্র থেকে মুক্তি দিতে নিজের জীবনের সব সুখ-আরাম বিসর্জন দিয়েছেন।

জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, ১৯২০ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহন করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। দুঃখী মানুষদের ক্ষুধা দারিদ্র থেকে মুক্তি দিতে নিজের জীবনের সব সুখ-আরাম বিসর্জন দিয়েছেন।

এই দেশ স্বাধীন করার জন্য বঙ্গবন্ধু একাধিকবার জেল খেটেছেন। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমরা সর্বদা বেঁচে থাকতে চাই।

মঙ্গলবার বিকাল ৫টায় ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নের চন্ডিবরদী বিশ্বরোডে মুজিব শতবর্ষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সর্দার, মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক কাজী শাহ জামান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, কাজী দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, জেলা পরিষদের সদস্য আঃ রব মোল্যা, বল্লভদি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম, উপজেলা যুবলীগের সহসভাপতি শওকত হোসেন মুকুল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, ছাত্রলীগ নেতা রনিছ খান মুন্না প্রমূখ। এসময় বঙ্গবন্ধুর রুহের মাহফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

http://www.anandalokfoundation.com/