13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর আদর্শের বাস্তবায়ন করতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে : গণপূর্ত প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
December 10, 2021 9:29 pm
Link Copied!

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ পূর্ণাঙ্গ বাস্তবায়ন করতে হলে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

প্রতিমন্ত্রী আজ ময়মনসিংহ মুক্ত দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে জেলার মুক্তমঞ্চে জেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন জাতির কল্যাণে কাজ করেছেন। মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁরা নিঃস্বার্থভাবে নিজের জীবন বাজি রেখে দেশ ও দেশের মানুষের মুক্তির জন্য যুদ্ধ করেছেন। মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতার আদর্শের মূলমন্ত্র ছিল দেশ ও দেশের মানুষের কল্যাণ ও মুক্তি। সে আদর্শ বাস্তবায়ন করতে হলে বর্তমান প্রজন্মকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।

জেলা প্রশাসক মোঃ এনামুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, জেলার বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ জেলা আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/