13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে জমি নিয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা

admin
August 25, 2018 2:59 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় জমি নিয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা করার খবর পাওয়া গেছে। এ হামলায় মালতি রানি সেন (৪৫) নামে এক মহিলা গুরুত্বর আহত হয়েছে ।

শনিবার সকাল ৯টার দিকে উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের লস্কারদিয়া কালিবাড়ি বাজারে এ ঘটনা ঘটে । মালতি ঐ গ্রামের সপ্বন কুমার সেনের স্ত্রী। আহত মালতিকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার লস্কারদিয়া কালিবাড়ি বাজারে স্বপন কুমার সেনের দোকানঘর জোরপূর্বক দখল করতে আসে একই গ্রামের রহিমের ছেলে এস্কেন্দার । এসময় স্বপন ও তার স্ত্রী মালতি বাধা দিলে এস্কেন লোকজন নিয়ে তাদের উপর হামলা করে । এ হামলায় মালতি রানী সেন গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

স্বপন কুমার সেন অভিযোগ করে বলেন, আমার ঐ জায়গার কাগজপত্র আছে । এস্কেনের কোন কাগজ না থাকা স্বতেও তারা জোরপূর্বক দোকানঘর দখল করার জন্য লোকজন নিয়ে আমাদের উপর হামলা করেছে । থানায় মামলা করার প্রস্তুতি চলছে। এব্যাপারে অভিযুক্ত এস্কেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিখিল অধিকারী বলেন, জমি নিয়ে মালতি রানী সেনের উপর হামলা চালিয়েছে। এঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/