13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর অভিনন্দন

admin
December 31, 2018 3:41 pm
Link Copied!

বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগ তথা মহাজোটের নজিরবিহীন জয়ের জন্য আজ সোমবার সকালে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনাকে ফোনও করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ নির্বাচনে ২৯৯টি আসনের মধ্যে ২৮৮টি আসন পেয়েছে শেখ হাসিনার আওয়ামি লীগ জোট। এর ফলে তৃতীয়বার বাংলাদেশে সরকার গড়তে চলেছে আওয়ামী লীগ। আর এরমধ্য দিয়ে টানা তৃতীয়বার প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা। রোববারের এই নির্বাচনে বিএনপি ৫টি আসনে জিতেছে।

আওয়ামী লীগ নেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ফোনের পাশাপাশি টুইটও করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। টুইটারে মমতা লিখেছেন, ‘বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের জন্য শেখ হাসিনাজি-কে জানাই অভিনন্দন।’

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পাওয়ায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার দলকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। আজ সোমবার সকালে ভারতের প্রধানমন্ত্রী টেলিফোন করে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

http://www.anandalokfoundation.com/