13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল দেখে নিন

Rai Kishori
December 8, 2021 8:23 am
Link Copied!

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে রাশিফল এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল দেখে নিলে, কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দরভাবে কাটতে পারে আপনার দিন।

মেষঃ অতীতের কাজের ফল পাবেন আজকে। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনাকে উৎসাহ দেবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে আজ। সামান্য বিষয়ে একদম মেজাজ হারাবেন না।

বৃষভঃ এই রাশির শিশুদের খেলাধূলার দিকে, বাবা মায়ের মনোযোগ দেওয়া উচিৎ। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ভাই বোনের থেকে বিশেষ সুবিধা পাবেন আজ। বন্ধুদের সঙ্গে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন।

মিথুনঃ কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখবেন। আর্থিক দিক থেকে উন্নতি হবে আজ। মন্দির, মসজিদ, গুরুদ্বারে গিয়ে কিছুটা সময় কাটাতে পারবেন। আজকের দিনে বিশেষ কারো সঙ্গে দেখা হবে।

কর্কটঃ ঘরের কাজ সেরে মহিলারা টিভি দেখতে পারেন। বাচ্চাদের পড়াশুনার জন্য কিছুটা অর্থ ব্যয় হতে পারে। পরিবারের লোকেদের সময় না দিলে, তাঁরা কিছুটা মন খারাপ করতে পারে। আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের মালিক হবেন।

সিংহঃ কাজের চাপে পরিবারকে সময় না দিলে, মন খারাপ করতে পারে। বিভিন্ন উৎস থেকে আজকের দিনে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সহজেই কোন কাজের জন্য মূলধন যোগার করতে পারবেন। সাধু ব্যক্তির থেকে স্বর্গীয় জ্ঞান নিতে পারেন।

কন্যাঃ নিজের জন্য কিছুটা সময় বের করে, একা কাটান। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে উন্নতি করতে চাইলে, ভালো কাজ করুন। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন।

তুলাঃ পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে। খাওয়া দাওয়া করার সময় সাবধানে করবেন। কর্মক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে। পরিচিত মানুষদের সাহায্যে উপার্জনের পথ পাবেন।

বৃশ্চিকঃ পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন। নিজের জন্য কিছুটা সময় কাটান। ফাঁকা সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। পুরনো সমস্যা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে।

ধনুঃ পরিবারের ছোট সদস্যকে নিয়ে শপিং-এ যেতে পারেন। কেউ আপনাকে ঠকাতে চলেছে, সাবধান থাকবেন। আজকের দিনে কিছুটা চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে সুবিধা পাবেন।

মকরঃ পরিবারের ছোটদের সঙ্গে কিছুটা সময় কাটান। পরিবারের লোকদের থেকে যত্ন নিন। কর্মক্ষেত্রে সফলতা পাবেন। পড়ুয়ারা স্কুলের প্রোজেক্টের বিষয়ে কিছু জানতে চাইলে, সাহায্য করুন।

কুম্ভঃ কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের মালিক হবেন। সন্ধ্যের দিকে অনেক অতিথি বাড়িতে আসতে পারে। কাছের মানুষের সঙ্গে হওয়া ঝগড়া কোর্ট পর্যন্ত গড়াতে পারে।

মীনঃ দীর্ঘদিন ধরে অপেক্ষার পর ভালো কিছু ঘটবে। পরিবারের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাবেন। পরিবারের সকলের সঙ্গে ঘুরতে বেরোলে কিছুটা অর্থ ব্যয় হতে পারে। ঋণ নিয়ে যারা ফেরত দেয় না, তাঁদের থেকে দূরে থাকুন।

http://www.anandalokfoundation.com/