13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডুমাইনে শাখা পোস্ট অফিস স্থানান্তর ও শুভ উদ্বোধন

admin
October 11, 2021 6:17 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের শাখা অফিস স্থানান্তর ও শুভ উদ্বোধন করা হয়েছে। ডুমাইন আদর্শ পল্লী উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মোঃ হাসান উদ্দিন বিশ^াস এর সভাপতিত্বে ও ডুমাইন ইউনিয়ন আদর্শ পল্লী উন্নয়ন সমবায় সমিতির সাধারন সম্পাদক এম .তোফায়েল আহম্মেদ এর সঞ্চালনায় সোমবার সকালে ডুমাইন শাখা পোস্ট অফিস গ্রাম থেকে সড়িয়ে ডুমাইন আদর্শ পল্লী সমবায় সমিতির নিজ তালায় শুভ উদ্বোধন করা হয়।

শাখা অফিস নতুন কওে শুভ উদ্বোধন করেন যুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ মহাসীন আলী বিশ^াস (বাচ্চু)। উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোস্ট অফিসের গুরুত্ব সম্পর্কে জনগনের জ্ঞাতার্থে আলোচনা করেন ডেপুটি পোস্ট মাস্টার অব জেনারেল ফরিদপুর পোস্ট অফিস এর মোঃ তরিকুল ইসলাম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খুরশিদ আলম মাসুম, মধুখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ খুরশিদ আলম ভ‚ইয়া, ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ মতিয়ার রহমান মোল্যা, সাধারন সম্পাদক শাকির আহম্মেদ টোকন, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যক্তি মোঃ আকবর আলী শেখ, গেøারিয়াস ডুমাইনের সভাপতি মোঃ তারিকুল ইসলাম সবুজ, মোহাম্মাদ আলী জিন্নাহ, ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ চন্দ্র মন্ডল, জিনিষনগর কাজী সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অথিন্দ্রনাথ রায়, ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ে অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ আঃ কুদ্দুস মোল্যা, সোনাতলা পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সাধারন সম্পাদক এ.এস.এম . সায়েম প্রমুখ। সবশেষে সবার বক্তব্য শুনে সিদ্ধান্ত হয় যতদিন পর্যন্ত সরকারী ভাবে শাখা পোস্ট অফিসের ভবন স্থাপন করা না হয় ততদিন পর্যন্ত শাখা অফিস পোস্ট অফিস এই ডুমাইন আদর্শ পল্লী উন্নয়ন সমবায় সমিতি অফিসে বলবৎ থাকবে এবং সকল প্রকার কাজকর্ম চলমান চলবে। উক্ত অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন মোঃ জিল্লুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/