13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাত্র আন্দোলনের হাত ধরেই ছাত্র রাজনীতির হারানো গৌরব ফিরে আসবে

admin
August 10, 2017 7:18 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ ছাত্র আন্দোলন এর হাত ধরে বাংলাদেশের ছাত্র রাজনীতির হারানো গৌরব ফিরে আসবে বলে মন্তব্য করলেন এনডিএম এর মহাসচিব (চলতি দায়িত্ব) অধ্যাপক আব্দুল্লাহ মোঃ তাহের।

আজ ১০ আগষ্ট, ২০১৭ইং বৃহষ্পতিবার ববি হাজ্জাজ এর নেতৃত্বাধীন রাজনৈতিক দল এনডিএম এর অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী গণতান্ত্রিক ছাত্র আন্দোলন এর ঢাকা মহানগর উত্তরের আদাবর ও খিলক্ষেত থানার আহ্ববায়ক কমিটির যৌথ পরিচিতি সভা বনানীতে এনডিএম চেয়ারম্যান কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খিলক্ষেত থানা ছাত্র আন্দোলন এর আহ্ববায়ক মোঃহামিদ উল্লাহ এর সভাপতিত্বে আয়োজিত এই যৌথ পরিচিতি সভার উদ্ভোধন করেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক ছাত্র আন্দোলন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্ববায়ক মোঃ ইসমাইল হোসেন।

এনডিএম এর মাননীয় চেয়ারম্যান ববি হাজ্জাজ জনগনের স্বপ্নের বাংলাদেশ গড়ার যে অঙ্গীকার করেছেন তা বাস্তবায়নে অগ্রনী ভূমিকা রাখবে ছাত্র আন্দোলন এর নেতা-কর্মীরা”।

এসময় এনডিএম মহাসচিব মেধাবী ছাত্রদের রাজনীতিতে আসার সুযোগ তৈরী করে দিতে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহ্ববান জানান এবং তাঁদের আসন্ন সম্মেলনের সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন এনডিএম চেয়ারম্যানের বিশেষ সহকারী এবং ছাত্র আন্দোলন এর অভিভাবকের দায়িত্ব পালনকারী মোমিনুল আমিন। তিনি আগামী ১০ নভেম্বর,২০১৭ ইংতারিখে আদাবর ও ক্ষিলক্ষেত থানার ছাত্র আন্দোলন এর সম্মেলন এর তারিখ ঘোষনা করেন।

আদাবর থানা ছাত্র আন্দোলন আহ্ববায়ক মোঃ সোহেল এর সঞ্চালনায় এই যৌথ পরিচিতি সভায় বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন ছাত্র আন্দোলন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃমাসুদ রানা জুয়েল, আদাবর থানা সদস্য সচিব মোঃ আসগর আলি এবং খিলক্ষেত থানার সদস্য সচিব মোঃইয়ামিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনডিএম ঢাকা মহানগর উত্তরের আহ্ববায়ক সৈয়দা সাদিয়া মেহজাবীন ও সদস্য সচিব শেখ মোঃআলমগীর, এনডিএম এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ হোসেইন রনি। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব আন্দোলন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্ববায়ক লায়ন নুরুজ্জামান হীরা।

এছাড়াও অনুষ্ঠানে ছাত্র আন্দোলন সম্মেলন প্রস্তুতি কমিটির দপ্তর সম্পাদক তাসনিম শ্যানন, কেন্দ্রীয় সদস্য মোঃ মনিরুল ইসলাম, মাসকুররাতুল সহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/