13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে অনুষ্ঠিত হল কারাতে প্রশিক্ষণের সমাপনী ও বেল্ট প্রদান অনুষ্ঠান

Link Copied!

 শুক্রবার (১১ মার্চ) সকাল ১১ টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কুড়িগ্রাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে কারাতে প্রশিক্ষণের সমাপনী ও বেল্ট প্রদান অনুষ্ঠান। জেলার একমাত্র কারাতে প্রতিষ্ঠান “ সিতোরিউ কারাতে দো ” এর প্রশিক্ষক খাজা ইউনুস ইসলাম ঈদুল’র নেতৃত্বে তিনটি র‌্যাংকিংয়ে উত্তীর্ণ ১৫ জন প্রশিক্ষণার্থীকে বেল্ট প্রদান করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ জাফর আলী (সাবেক এমপি), বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোঃ সাঈদ হাসান লোবান, সদস্য গিয়াস উদ্দিন, জিল্লুর রহমান টিটু প্রমুখ ।

এ সময় অতিথিরা কারাতে র‌্যাঙ্কিংয়ে চতুর্থ কিউ অর্জন করায় আরিফুর রহমান সুমন ও এম আর মিঠুকে গ্রিন বেল্ট, সপ্তম কিউ অর্জন করায় জিনিয়া আক্তার জিসাকে অরেঞ্জ বেল্ট, অষ্টম কিউ অর্জন করায় অর্নি আকতার ইতু, হিমাদ্রী শিখর হিমেল, শোভা জান্নাত, সুমেধা, লাবিব, তাসফি, ফিহা, সাদিক, নিলয়, মুনতাহা, সাদ ও কল্পকে ইয়োলো বেল্ট প্রদান করেন। কারাতে প্রশিক্ষক খাজা ইউনুস ইসলাম ঈদুল জানান, শাররীক ও মানসিক সুস্থতা ছাড়াও আত্নরক্ষার জন্য কারাতে প্রশিক্ষণের গুরুত্ব রয়েছে। তিনি কুড়িগ্রাম জেলায় এই প্রতিষ্ঠাটিকে এগিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

http://www.anandalokfoundation.com/