13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় ভিক্ষুক প্রতিবন্ধি মানুষ ও বেওয়ারিশ কুকুরের মাঝে খাবার তুলে দিলেন উদ্ভাবক মিজান

Rai Kishori
April 23, 2020 7:02 am
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোল : যশোরের শার্শায় ভবঘুরে ভিক্ষুক, প্রতিবন্ধি মানুষ এবং বেওয়ারিশ কুকুরের মাঝে  খাবার  বিতরণ করেছেন শার্শার তরুন উদ্ভাবক মটর মেকানিক  মিজানুর রহমান মিজান।
খাদ্যের  অভাবে অনাহারে রাস্তাঘাটে যারা শুয়ে থাকে এবং যে সমস্ত বেওয়ারিশ কুকুর খাদ্যের অভাবে ছুটে বেড়াচ্ছে তাদের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বিকালে নাভারণ ও এর আশপাশের বিভিন্ন এলাকা ঘুরে নিজের হাতে  রান্না করা খাবার দেন তিনি।
করোনা ভাইরাসের কারনে এ সংকট সময় যতদিন চলবে  ততদিন নিজ হাতেই রান্না করে  খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন উদ্ভাবক মিজান।
তিনি বলেন, আমার এই কাজে সহযোগিতার জন্য সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
এই কাজে আমাকে উৎসাহ এবং সার্বিক সহযোগিতা করেছেন সহকারী কমিশনার (ভুমি)  নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী  এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল।
তিনি আরো বলেন, আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই যারা আমাকে ধারাবাহিক সহযোগিতা করে আসছেন এবং আমার ফেসবুক বন্ধুগন আমি উনাদেরকে কৃতজ্ঞতাচিত্তে স্বীকার করি।
করোনাভাইরাস মহামারী সংকটে দুস্থ অসহায় ভবঘুরে পথের মানুষগুলো না খেয়ে কষ্ট পাচ্ছে। তাদের পাশে সবাইকে আসার জন্য অনুরোধ করছি।
মাননীয় প্রধানমন্ত্রী কুকুর নিধনে নিষেধাজ্ঞা জারি করে আইন পাস করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে বলবো অবলা পশু পাখি অনাহারে না খেয়ে মৃত্যু পথযাত্রী। তাদেরকে বাঁচিয়ে রাখতে মানুষের পাশাপাশি পশু পাখিদের খাবারের বরাদ্দের দাবি জানাচ্ছি।
খাবার বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, বুরুজ বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সম্মানিত প্রাক্তন শিক্ষক জনাব আব্দুল ওহাব, তরুন সমাজ সেবক মোঃ কাকন সহ অনেকে।
http://www.anandalokfoundation.com/