13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৪ জুলাই বৃহস্পতিবার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
July 4, 2024 7:04 am
Link Copied!

আজ ৪ জুলাই বৃহস্পতিবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। বন্ধু এবং আত্মীয়দের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনও কাজে আপনি আজ সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  প্রেমের জীবন সুখকর করে তুলতে সাদা চন্দনের মূল নীল রঙের কাপড়ে মুড়ে বাড়িতে রাখুন।

বৃষ রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। অতীতের করা কোনও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকবে। যার ফলে অর্থব্যয় ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে প্রতিদিন সকালে বাড়ির সদর দরজা জল দিয়ে পরিষ্কার করুন।

মিথুন রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং, ওই কাজটিকে আরও ভালোভাবে করার চেষ্টা করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি মায়ের সাথে ব্যয় করার চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে শিবলিঙ্গে দুধ অর্পণ করুন।

কর্কট রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি আপনাকে মানসিক দিক থেকে চাপমুক্ত রাখবে। বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সিনেমা দেখতে পারেন। যদিও, ওই সিনেমাটি আপনার পছন্দ হবে না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কাউকে ব্রোঞ্জ দান করুন। এর ফলে বুধের সুপ্রভাব বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে সেগুলি আপনার শরীরকে প্রভাবিত করবে। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনও কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি গোশালায় নিজের সমান ওজনের বার্লি দান করুন।

কন্যা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। পাশাপাশি, আপনি আজ বন্ধুদের সাথে কোনও খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। যাঁরা এখনও পর্যন্ত বেতন পাননি তাঁরা তাঁদের বন্ধুদের কাছ থেকে ঋণ চাইতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, যোগ্য কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খেতে বসার আগে নিজের পা ধুয়ে নিন। নাহলে খাবার আগে জুতো খুলে খেতে বসুন।

তুলা রাশি: মনে রাখবেন, আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আজ আপনার কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলেও হঠাৎ গুরুত্বপূর্ণ কাজ এসে যাওয়ায় তা সম্ভব হবে না। বিবাহিত জীবনে অবশ্যই কিছুটা সময় দিন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পূর্ব দিকে মুখ করে খেতে বসুন।

বৃশ্চিক রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। এমনকি অনেকে আপনার সামনেই আপনার প্রশংসা করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসতে পারে। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির লক্ষ্যে কোনও শিক্ষা প্রতিষ্ঠানে বা অনাথ আশ্রমে বইপত্র সহ পড়াশোনার অন্যান্য সামগ্রী দান করুন।

ধনু রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, আপনার কোনও বিশেষ পরিকল্পনায় আপনি তাঁদের কাজ থেকে সমর্থন পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সেবা ও সাহায্য করুন।

মকর রাশি: অন্যদের সমালোচনা করার জন্য আজ আপনি নিজে সমালোচিত হতে পারেন। তাই, এহেন বদভ্যাস অবশ্যই পরিত্যাগ করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, আর্থিক সঙ্কটের পরিপ্রেক্ষিতে আজ পরিবারে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। সেটিকে ঠান্ডা মাথায় সমাধানের চেষ্টা করুন। কোনও ভুল যোগাযোগের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আইনজীবীর কাছে পরামর্শ নিতে যাওয়ার ক্ষেত্রে এই দিনটি ভালো। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে উনুনের আগুন দুধ দিয়ে নেভান।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদ অভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আপনি আজ আশীর্বাদ পেতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও পরে তা ঠিক হয়ে যাবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে সুগন্ধি ব্যবহার করুন।

মীন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা পেতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন। আপনি আজ কোনও প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তরল জাতীয় খাবার খান।

http://www.anandalokfoundation.com/