13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৪ অক্টোবর সোমবার দেখে নিন আজকের রাশিফল

নিউজ ডেস্ক
October 4, 2021 7:34 am
Link Copied!

আজ ৪ অক্টোবর সোমবার দেখে নিন আজকের রাশিফল। মাথার উপর থেকে বিপদ কাটাতে অনেকেই নিজের রাশি মিলিয়ে দেখে নেয় আজকের রাশিফল। আপনিও যদি আপনার রাশি মিলিয়ে আজকের রাশিফল দেখে নেন, তাহলে আসন্ন বিপদ সম্পর্কে আগে থাকতেই জানতে পারবেন, হতে পারবেন সচেতন।

মেষঃ বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটাবনে। বিপদের সময় ধৈর্য ধরুন। মোবাইলে সিনেমা দেখেতে গিয়ে, গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যাবেন। আর্থিক লেনদেনের জন্য আজকের দিন অত্যন্ত শুভ।

বৃষভঃ সময়ের সঙ্গে সঙ্গে কাছের মানুষদের কিছুটা সময় দেওয়া প্রয়োজন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থই থাকবে আজকে। পরিবারের লোকেদের সময় দিতে না পারলে, নিজের খারাপ লাগবে। বেশি অর্থ উপার্জন করলে, মনও শান্তিতে থাকবে।

মিথুনঃ কথা বলার আগে অন্যদের কথা বিবেচনা করে বলবেন। আজকের দিনে এই রশির ব্যক্তিরা খুবই চটপটে থাকবেন। খুব ভালোই কাটবে আজকের দিনটা। আজকের দিনে অনেক অর্থের অধিকারী হবেন।

কর্কটঃ পরিবারের সকলে আপনার জীবনে বিশেষ স্থান অধিকার করে থাকবে। কাজের চাপের কারণে কিছুটা মেজাজ খারাপ হবে। ভাই বোনদের সঙ্গে সিনেমা যেতে পারেন। বেশি খরচ না করে কিছুটা সঞ্চয়ে মনে দিন।

সিংহঃ পরিবারের সদস্যদের থেকে কিছু ভালো উপদেশ পাবেন। আপনার মিষ্টি স্বভাব অন্যদের খুশি করবে। বিশেষ কারো সঙ্গে দেখা হবে আজ। ভাই বোনদের থেকে আজকের দিনে সাহায্য পেতে পারেন।

কন্যাঃ সময়ের সঙ্গে সঙ্গে জীবনে অনেক কিছু বদলে যায়। বেশি অর্থ উপার্জন করলে, মনও শান্তিতে থাকবে। কাজের জায়গায় বিশেষ কিছু ঘটবে। আজকের দিন কিছুটা মজার মধ্যে কাটবে।

তুলাঃ ফাঁকা সময়ে খেলার ক্ষেত্রে দুর্ঘটনা এড়িয়ে চলুন। মন থেকে ভয় ঘৃণা সবকিছু দূরে সরিয়ে রাখতে হবে। পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তুলুন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিকঃ কাজের ফাঁকে বিশ্রামের সময় পাবেন না। দিনের শুরুটা ভালো হলেও, সন্ধ্যের দিকে কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বাড়িতে হঠাৎই কোন আত্মীয় আসতে পারে। পরিবারে নতুন কারো আগমনে উৎসবের মরশুম শুরু হবে।

ধনুঃ কাগজপত্র ভালো করে না দেখে সই করা ঠিক নয়। আজকের দিনে আরাম করতে পারবেন। বাইরে বেরোলে অনেক বন্ধু হতে পারবে। দ্রুতই অর্থ উপার্জন করতে পারবেন।

মকরঃ বাচ্চাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। অন্যদের সাহায্য ছাড়াই অর্থ উপার্জন করতে পারবেন। আপনার উপস্থিতি সকলকে ভালো রাখবে। পরিবারে বিশেষ কারো আগমন খুশি ডেকে আনবে।

কুম্ভঃ বেশি চিন্তা করার দরকার নেই, সময়ের সঙ্গে সঙ্গে সবকিছু বদলে যাবে। দিনের শুরুতে একটু আধটু শরীর চর্চা করতে হবে। রাতে দেরী করে বাড়ি ফিরলে, পরিবারের লোকজন বিরক্ত হবেন। আর্থিক খাতে বিনিয়োগে ভালো লাভবান হবেন।

মীনঃ বেশি মানুষের মাঝে থাকতে ভালো না লাগলে, একা থাকুন কিছুটা সময়। পরিবারের সমস্যাগুলোকে অগ্রাধিকার দিয়ে, তা সমাধান করুন। পরিবারের সদস্যদের নিজের কোন বিষয়ে প্রভাবিত করতে পারবেন। বড় সমস্যার সমাধান করতে পারবেন আজকে।

http://www.anandalokfoundation.com/