13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১ জ্যৈষ্ঠ মঙ্গলবার রাশিফলে আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়

ডেস্ক
May 16, 2023 7:25 am
Link Copied!

আজ ১ জ্যৈষ্ঠ মঙ্গলবার চন্দ্র সারাদিন বৃহস্পতির রাশির মীনে সঞ্চার করবে। এমন পরিস্থিতিতে চন্দ্র ও মঙ্গলের মাঝে নবম পঞ্চম যোগ তৈরি হবে। এর পাশাপাশি আজ রেবতী নক্ষত্রের প্রভাব থাকবে। গ্রহ-নক্ষত্রের এই প্রভাবের কারণে কর্কট রাশির জাতকদের মান-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। আবার তুলা রাশির জাতকদের জন্যও দিন খুব ভালো। সুখে সময় কাটাবেন এই রাশির জাতকরা। তবে কিছু কিছু রাশির জন্য আজকের দিনটি কঠিন। দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়।

​​ মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকদের মধ্যে সন্তানের কারণে কোনও চিন্তা থাকলে, তার সমাধান হবে। কোনও কাজের কারণে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। পারিবারিক বিবাদের সমাধান হবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ব্যবসায়িক কারণে যাত্রা করতে পারেন। ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন। শ্বশুরবাড়ির সম্মান লাভ করবেন।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। লক্ষ্মীকে পায়েসের ভোগ নিবেদন করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির জাতকরা পরোপকারের কাজে অর্থ ব্যয় করবেন। এর ফলে আপনার কীর্তি চারদিকে ছড়িয়ে পড়বে। প্রিয় মানুষ বা আত্মীয় শারীরিক সমস্যায় জেরবার হবেন। এ ক্ষেত্রে আপনাকেও তাঁদের সাহায্য করতে হবে। অপব্যয় ও অপ্রয়োজনীয় বিবাদ এড়িয়ে চলুন। বাবার কোনও রোগ থাকলে তিনি কষ্ট পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও পরিজনের সঙ্গে যাত্রায় যেতে পারেন।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। রোজ রাতের শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকরা আজ হঠাৎই বড়সড় পরিমাণে অর্থ লাভ করবেন, এর ফলে আপনার মনোবল বাড়বে। আপনজনেদর জীবনে বাধা উৎপন্ন হতে পারে। জীবনসঙ্গীর জন্য কেনাকাটা করতে পারেন। এ সময়ে আয়-ব্য়য় নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে পরিস্থিতি ভারসাম্যহীন হয়ে পড়বে। আজ যে কাজ করবেন, তার ফলাফল পেতে বিলম্ব হবে। সন্ধ্যাবেলা পরিবারের সদস্যের সঙ্গে শুভ অনুষ্ঠানে যেতে পারেন।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। মঙ্গলবারের উপবাস করুন ও বজরংবলীকে পানের খিলি নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকরা আজ ব্যবসায় নতুন চেষ্টা করুন, এতে সফল হবেন এবং আপনার মান-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পারিবারিক ও গুণী ব্যক্তিদের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কে বিবাদের সমাধান হবে। সন্ধ্যা নাগাদ অতিথি আগমনের ফলে আপনার অর্থ ব্যয় বাড়তে পারে। তবে পরিবারের ছোট সদস্যরা আনন্দ-উৎসবে মেতে থাকবে।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ আজ ৮৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বজরংবলীকে চোলা নিবেদন ও হনুমান চালিসা পাঠ করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা নিজের দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণের জন্য কিছু অর্থ ব্যয় করবেন। ব্যবসায়িক সমস্যাগুলি ভাইদের সঙ্গে আলোচনা করবেন। এর ফলে আপনাদের লাভ হবে ও এক সঙ্গে কাজ করবেন। চাকরিজীবীরা পার্ট টাইম কাজ করার পরিকল্পনা করে থাকলে, এর জন্য সময় বের করতে পারবেন। ব্যবসায়ীরা নতুন চুক্তি পাবেন। সন্ধ্যাবেলা সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। মঙ্গলবারের উপবাস ও সিঁদূর নিবেদন করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: আজ কন্যা রাশির জাতকরা পরিবারের কোনও সদস্যের কারণে চিন্তিত হবেন। ব্যবসায় বড়সড় লাভ হওয়ায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আয়ের চেয়ে বেশি ব্যয় হলে, ভবিষ্যতে এর দ্বারা সমস্যায় জড়াতে পারেন। তাই ভালোভাবে ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। শ্বশুরবাড়ির তরফে মান-সম্মান পেতে পারেন। সন্ধ্যাবেলা মাকে উপহার দিতে পারেন।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য ৬৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। বজরংবাণ পাঠ করুন ও হনুমানকে বোঁদের ভোগ নিবেদন করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকরা আজ যে কাজ করবেন, তাতে সাফল্য লাভ করবেন। চাকরিতে ইচ্ছানুযায়ী কাজ হাতে পাবেন, এর ফলে মনে আনন্দ থাকবে। আশপাশের পরিবেশ ভালো থাকবে। আধিকারিকরা আপনার প্রশংসা করবেন। সম্পত্তি ক্রয়ের আগে সে বিষয়ে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন, তা না-হলে লোকসান হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা খাওয়ান ও অশ্বত্থ গাছে ঘিয়ের প্রদীপ প্রজ্জ্বলিত করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকদের পরিবারের পরিবেশ ভালো থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। শত্রুরা আপনার ব্যবসা ও চাকরিতে প্রভাব বিস্তার করার চেষ্টা করবে। আপনারা সাবধান হন। এ জন্য চোখ-কান খুলে কাজ করতে হবে। ব্যবসায়ে লাভের চেয়ে বেশি ব্যয় হওয়ার কারণে চিন্তিত থাকবেন। স্থান পরিবর্তনের আলোচনা স্থগিত হবে। সন্তানের বিবাহের কারণে চিন্তিত থাকবেন। বাবার স্বাস্থ্য আপনার দুশ্চিন্তা বাড়াবে।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ আজ ৯৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বজরংবলীর পুজো ও পাঁচটি চামেলির তেলের প্রদীর প্রজ্জ্বলিত করুন।
ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​ : ধনু রাশির জাতকরা আজ শারীরিক ও আর্থিক দিক দিয়ে মজবুত থাকবেন। নিজের সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন করবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণ করবেন, এর ফলে আপনার ব্যয় বাড়বে। ব্যবসায়ে কারও পরামর্শ প্রয়োজন হবে। চাকরিজীবীরা অতিরিক্ত রোজগারের উৎস সন্ধান করবেন। সন্ধ্যাবেলা মা-বাবার সঙ্গে মন্দিরে যেতে পারেন।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। দরিদ্রদের ভোজন ও বস্ত্র দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকদের ভাই ও ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে মনোমালিন্য চলবে, যার ফলে সারাদিন অস্বস্তিতে ভুগবেন। দোকান বা বাড়ির কেনার পরিকল্পনা তৈরি করে থাকলে জীবনসঙ্গীর পরামর্শ নিন। শত্রু আপনাকে অকারণে বিরক্ত করার চেষ্টা করবে। শত্রু আপনার উন্নতি দেখে চিন্তিত হবে। ছাত্রছাত্রীদের পড়াশোনা চালানোর জন্য টাকা-পয়সা কম পড়তে পারে। সন্ধ্যাবেলা মা-বাবার সেবা করে সময় কাটান।
আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ভাগ্য আজ ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ১১ বার হনুমান চালিসা পাঠ করুন ।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির জাতকদের ব্যবসায় লাগাতার লাভ হবে। পাশাপাশি ব্যবসায়িক যাত্রার সম্ভাবনা রয়েছে। এর ফলে আপনার লাভ হবে। বিদেশি ব্যবসা করছেন যাঁরা, তাঁরা সুসংবাদ পাবেন। সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত হবেন। শ্বশুরবাড়ির কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। তবে এ ক্ষেত্রে জীবনসঙ্গী আপনার পাশে থাকবে। কোনও বন্ধুর সাহায্যে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। এর ফলে আপনাদের আর্থিক পরিস্থিতি ভালো হবে।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বজরংবলীকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​​ : মীন রাশির জাতকরা মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে ধৈর্য ও বিনম্রতার সঙ্গে কাজ করুন। চাকরিজীবীদের কাজের দায়িত্ব বাড়বে। আপনাদের অধিকার বৃদ্ধি হবে। এর ফলে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন এই রাশির জাতক। বুদ্ধি ও সম্মানের সঙ্গে সন্ধ্যা পর্যন্ত সমস্ত কাজ সম্পন্ন করে ফেলবেন। সকলের প্রিয় পাত্র হয়ে উঠবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

আপনার ভাগ্য পক্ষে রাখার উপায়ঃ আজ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। মঙ্গলবারের উপবাস ও সুন্দরকাণ্ড পাঠ করুন।

http://www.anandalokfoundation.com/