13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৮ ফেব্রুয়ারি শুক্রবারের রাশিফল জেনে নিন

নিউজ ডেস্ক
February 18, 2022 7:22 am
Link Copied!

রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

মেষ রাশি : স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে। আপনি কী খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সঙ্গে সামলাতে হবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। আপনি আজ জানতে পারবেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত।

বৃষ রাশি : উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে। আপনার মধ্যে বাড়তি উদ্যম থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। সামাজিক জীবনকে অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে ঘুরতে যান। প্রেমে ভোগান্তি হবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।

মিথুন রাশি : যদি সম্ভব হয় তাহলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। আপনি কমিশন বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। আজ নিজের জন্য সময় পেতে পারেন। স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গতার সময় সতর্ক থাকুন নাহলে আঘাত লাগতে পারে।

কর্কট রাশি : আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আপনি আজ অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে দূরে থাকা অত্যন্ত কঠিন হবে। কাজের জায়গায় মানুষদের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন। জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করে থাকলে আজ কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।

সিংহ রাশি : মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। ইতিবাচক চিন্তা এবং উজ্জ্বল দিকটি দেখতে চেষ্টা করুন। নতুন আয়ের সুযোগ লাভজনক হতে পারে। আপনি আজ আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করবেন। প্রেমের সম্ভাবনা আছে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। ছাত্রছাত্রীরা আজকে মোবাইলে পুরো দিন নষ্ট করতে পারে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদনশীল হতে পারেন।

কন্যা রাশি : অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না।আপনার পিতা মাতা আপনাকে অর্থ সাশ্রয়ের গুরুত্ব সম্পর্কে পরামর্শ দিতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের মধুর অভিজ্ঞতা লাভ করবেন। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আজ সকালে কিছু পেতে পারেন যা আপনার সম্পূর্ণ দিন চমকপ্রদ করে দেবে।

তুলা রাশি : স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি পাবে। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে চেষ্টা করুন। এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

বৃশ্চিক রাশি : একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার জন্য সুবিধাজনক হবে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে। আপনি জগতের শীর্ষে থাকবেন। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

ধনু রাশি : উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং শরীরচর্চা করুন। নিজের জন্য অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন। কোন দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করে তাদের সঙ্গে কথা বলুন। সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। বিবাহিত জীবন অত্যন্ত ভালো কাটবে।

মকর রাশি : মেজাজের গোলমালের ফলে বিতর্ক তৈরি হতে পারে। অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। বাচ্চারা খেলাধুলা এবং বাইরের কার্যকলাপে বেশী সময় দেবে আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহী হবেন। লোকেরা আপনার ব্যাপারে কী বলে তাতে আজকে আপনার কিছু যাবে আসবে না। শুধুমাত্র একটু প্রচেষ্টার ফলে দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

কুম্ভ রাশি : আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ অন্তর্ভুক্ত করা উচিত। আপনার কাছ থেকে মানুষ কী চায় তা জানার চেষ্টা করুন। আজ ব্যয় নিয়ন্ত্রণে রাখতে চেষ্টা করুন। আপনার রূঢ় ব্যবহারে আপনার চারপাশের মানুষের মন খারাপ হতে পারে।কোন নতুন কাজ হাতে নেওয়ার আগে দুবার ভাবুন। যদি আপনি জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা দিন হতে পারে।

মীন রাশি : আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্নবান হোন। আজ আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারবেন না ফলে ভবিষ্যতে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ আপনার ভালোবাসার মধ্যে তৃতীয় কেউ চলে আসতে পারে। ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আজকে অযাচিত মানুষদের এড়িয়ে চলুন। আপনার কোনো কাজে স্ত্রী আঘাত পেতে পারেন।

http://www.anandalokfoundation.com/