13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
September 10, 2024 6:57 am
Link Copied!

আজ ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। তাই, অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অ র্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ বাড়ির কিছু গুরুত্বপূর্ণ কেনাকাটা করতে গিয়ে আপনি সন্ধ্যে নাগাদ ব্যস্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ফুলের টবে সবুজ রঙের পাথর রাখুন এবং সবুজ বোতলে গাছ লাগান। এর পাশাপাশি, বাথরুমে সবুজ রঙের টাইলস স্থাপন করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আছে সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পূর্ব দিকে মুখ করে খাবার খান।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত গর্বিত হবেন। কোনও সন্দেহজনক ক্ষেত্রে আজ অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোথাও ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হবে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দুধ বা জলে জাফরান দিয়ে পান করুন।

কর্কট রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বন্ধুদের সাথে আজ অত্যন্ত সচেতন ভাবে কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে সুতির পোশাক এবং নোনতা খাবার দান করুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করলে লাভবান হতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে প্রতিদিন মধু সেবন করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই সম্পন্ন করে ফেলতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কর্মক্ষেত্র থেকে হঠাৎই ছুটি নিয়ে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে চাইবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মজীবনে এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে একটি ছিদ্রযুক্ত কাপড়ে অশ্বগন্ধার মূল বেঁধে সেটি নিজের কাছে রেখে দিন।

তুলা রাশি: বাবা-মায়ের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ আপনি নিজের পছন্দের কাজগুলি বেশি করে করবেন। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ মন দিয়ে করার চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শোবার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ব লাগান।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তা করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান বিষ্ণু বা দেবী দুর্গার মন্দিরে ব্রোঞ্জের পাত্র অর্পণ করুন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আজ কারোর ওপর কোনও সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একজন অভাবে শিশু কন্যাকে ক্ষীর অথবা পায়েস খেতে দিন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনও কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। কোনও কাজ করতে গিয়ে আপনি আজ অর্ধাঙ্গিনীর কাছ থেকে অনুপ্রেরণা পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গৃহদেবতার উদ্দেশ্যে প্রতিদিন হলুদ রঙের ফুল অর্পণ করুন।

কুম্ভ রাশি: কোনও ধর্মীয় কাজের সাথে যুক্ত থাকার জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। একজন বন্ধু তাঁর ব্যক্তিগত সমস্যার সমাধানের জন্য আপনার কাছ থেকে আজ পরামর্শ চাইতে পারেন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর সাথে কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার মতবিরোধের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে লাল অথবা মেরুন রঙের কাঁচের বোতলে জল ভরে সেটি রোদে রেখে দিন এবং সেই জল দিয়ে স্নান করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাবের জন্য সহকর্মীরা আজ আপনার সমালোচনা করতে পারেন। তাই, নিজেকে সংযত করার চেষ্টা করুন। আজ প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলুন। এর ফলে আপনি নিজের জন্য অবসর সময় পাবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে গুরু, শিক্ষক ও কম বয়সী বাচ্চাদের প্রতি অবশ্যই সম্মান এবং ভালোবাসা প্রদর্শন করুন।

http://www.anandalokfoundation.com/