13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ সোমবার দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য কি পরামর্শ

ডেস্ক
April 17, 2023 7:20 am
Link Copied!

আজ ১৭ এপ্রিল ২০২৩ সোমবারের রাশিফলঃ  চন্দ্র কুম্ভ রাশিতে নিজের যাত্রা শেষ করে মীন রাশিতে প্রবেশ করবে। আজ সারাদিন পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রভাব থাকবে। শিবের আশীর্বাদে আজকের দিনটি কন্যা রাশির জাতকদের জন্য সুখকর কাটবে। তাঁদের প্রেম জীবনে রোমাঞ্চ থাকবে। আবার আর্থিক বিষয়ের জন্য সময় অত্য়ন্ত ভালো। মিথুন রাশির জাতকরা মা-বাবার সেবার সুযোগ পাবেন। দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য কি পরামর্শ ।

মেষ রাশিফল (Aries Horoscope)​: মেষ রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে কাজকর্মে অত্যন্ত ব্যস্ত থাকবেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। এর ফলে তাঁদের অর্থ ব্যয়ের প্রবল সম্ভাবনা থেকে যাবে। ধর্মীয় ও সামাজিক কাজে সহযোগিতা করবেন। প্রেম জীবনে অবসাদ অনুভব করতে পারেন এই রাশির জাতকরা। তাই নিজের বাণী ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। জীবনসঙ্গীর রাগ ভাঙান। ভাইদের পরামর্শে ব্যবসায় উন্নতি হবে। আপনাদের সম্পর্ক মজবুত হবে। বিবাহযোগ্য জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো।

আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সোমবার উপবাস এবং শিব চালিসা পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​: মায়ের সঙ্গে বৃষ রাশির জাতকদের চিন্তাভাবনায় মতভেদ দেখা দিতে পারে। এর ফলে আপনাদের সমস্যা হবে। ছাত্রদের উচ্চশিক্ষার পথে বাধা উৎপন্ন হতে পারে। পরিবারের দৈনন্দিন প্রয়োজনের জিনিসে কিছু অর্থ ব্যয় করতে পারেন, যা আপনাকে সমস্যায় ফেলে দেবে। জীবনে কোনও সমস্যা এলে সন্ধ্যা নাগাদ প্রতিবেশীদের সাহায্যে তার সমাধান করতে সফল হবেন। ধর্মীয় কাজের প্রতি সন্তানের রুচি আপনাকে খুশি করবে।

আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। শিবলিঙ্গে জল নিবেদন ও শিব রক্ষা স্তোত্র পাঠ করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে কোনও নতুন কাজে লগ্নির পরিকল্পনা করে থাকলে, তাতে সফল হবেন। পরিবারে কোনও কারণে সদস্যদের মধ্যে বিবাদ উৎপন্ন হতে পারে। সন্তানের ভবিষ্যতের চিন্তা আপনাকে ঘিরে ধরবে। ভাই-বোনের বিয়ের প্রসঙ্গ প্রবল হবে। মা-বাবার সেবা করার সুযোগ পাবেন এই রাশির জাতকরা। সন্ধ্যা নাগাদ পরিজনদের সঙ্গে খেলাধুলো করে কাটাবেন।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। অসহায় ব্যক্তিকে তিল মেশানো চাল দান করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে উন্নতি করতে পারবেন। নিজের আটকে থাকা কাজ পুরো করার সময় বের করতে হবে। আলস্য ত্যাগ করুন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা নিজের কাজে সাফল্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজের দ্বারা প্রভাবিত হবে। বুদ্ধি ও বিবেকের দ্বারা কোনও কাজ করে থাকলে তাতে সাফল্য লাভ করবেন। পরিবারেরর ছোট বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আকস্মিক ধনলাভের প্রবল যোগ রয়েছে।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। শিব জপ মালা পাঠ করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে দরিদ্র ও অসহায়দের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। এর ফলে আপনারা মানসিক শান্তি পাবেন। এই কাজে জীবনসঙ্গী আপনার পাশে থাকবেন এবং আপনি তাতে সফল হবেন। বিদেশি বসবাস করেন যে ব্যক্তি তাঁরা পরিবারের কাছ থেকে সুসংবাদ পাবেন। বিবাহযোগ্য জাতকরা ভালো প্রস্তাব পাবেন। নিজের কর্মকৌশলের জোরে অন্যান্যদের নিজের প্রতি আকৃষ্ট করতে পারবেন। ছাত্র-ছাত্রীদের টাকাপয়সার প্রয়োজন হবে। সন্ধ্যা নাগাদ ধর্ম ও আধ্যাত্মিকতায় রুচি বাড়বে।

আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। তুলসীকে নিয়মিত জল অর্পণ করুন ও প্রদীপ জ্বালান।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​: কন্যা রাশির জাতকরা বন্ধুর সাহায্য করার সুযোগ পাবেন।কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। বাণী নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে বাদ-বিবাদ সম্ভব। অনিচ্ছা সত্ত্বেও কিছু ব্যয় করে ফেলবেন। তবে তা সত্ত্বেও আপনার আর্থিক পরিস্থিতিতে কোনও প্রভাব পড়বে না। তাই চিন্তা করবেন না। প্রেম জীবন সুখকর থাকবে। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো নম্বর পাবেন। সন্তানের ভবিষ্যতের চিন্তা সমাপ্ত হবে।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। লক্ষ্মীকে পায়েসের ভোগ নিবেদন করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিন ব্যবসায় পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবে। অধিক কাজ করে ফেলার কারণে স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। চাকরিজীবীদের অধিকার ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার প্রকল্পের সাফল্যের ফলে সকলে আপনার সাহস ও পরাক্রমের প্রশংসা করবে। ছাত্ররা আর্থিক সংকট থেকে মুক্তি পাবে। সন্ধ্যা নাগাদ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। তা না-হলে হতাশ হতে পারেন।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গুরুজন ও বরিষ্ঠদের আশীর্বাদ গ্রহণ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকরা সন্তান সংক্রান্ত কোনও সুসংবাদ পাবেন। ব্যবসায় নতুন পরিবর্তন করবেন। এর ফলে আপনাদের ভবিষ্যতে লাভ হবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ার যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তা না-হলে পেটের রোগ হতে পারে। পারিবারিক ব্যবসায় কিছু পরিকল্পনা করবেন। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। ভাই-বোনের বিয়ের প্রস্তাব পেতে পারেন।

আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। শিবকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে মা-বাবার আশীর্বাদ পাবেন। চাকরিজীবীরা আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। আপনার পদ ও সম্মান বৃদ্ধি হবে। প্রেম জীবনে নতুন প্রাণশক্তির সঞ্চার হবে। দাম্পত্য জীবনে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় অন্যের কথায় কান না-দিয়ে চললে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ছাত্রছাত্রীরা শিক্ষকদের সহযোগিতা লাভ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় উন্নতির পথ প্রশস্ত হবে। সন্ধ্যা নাগাদ আটকে থাকা কাজ পূর্ণ করার সময় পাবেন।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সকালবেলা অশ্বত্থ গাছে দুধ মিশ্রিত জল নিবেদন করুন এবং সন্ধ্যাবেলা ঘিয়ের প্রদীপ জ্বালান।

মকর রাশিফল (Capricorn Horoscope)​: দীর্ঘদিন ধরে মকর রাশির জাতকদের কোনও কাজ আটকে থাকলে তা সম্পূর্ণ হতে পারে। ধর্মীয় কাজে সহযোগিতা প্রদান করবেন। কাজের ব্যস্ততার কারণে প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন, এর ফলে জীবনসঙ্গী আনন্দিত থাকবেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চলতে থাকলে কোনও বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতায় তার মীমাংসা হবে। সিদ্ধান্তগ্রহণের ক্ষমতা দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতকরা। সন্ধ্যা নাগাদ কারও ধর্মীয় অনুষ্ঠানে সহযোগিতা করবেন এই রাশির জাতক। যশ বৃদ্ধি হবে। সম্পত্তিতে লগ্নির পরিকল্পনা করে থাকলে এই সময়টি সবচেয়ে ভালো।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সোমবারের উপবাস ও প্রদোষ কালের পুজো করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকদের সপ্তাহের প্রথম দিনটি ভবিষ্যতের জন্য অত্যন্ত লাভজনক। আজ কোনও কাজ করার ইচ্ছা থাকলে, মা-বাবার সহযোগিতায় তাতে সাফল্য লাভ করবেন। ব্যবসায় কিছু প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে হতে পারে। তবে আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। পরিবারে কোনও বিষয়ে আলোচনা হতে পারে। পরিবারের পরামর্শের প্রয়োজন হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৯৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। প্রদোষকালে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতকদের মনে সন্তান ও জীবনসঙ্গীর প্রতি প্রেম বাড়বে। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অন্য কোনও ব্যক্তির কারণে দুশ্চিন্তায় ভুগতে পারেন। তবে নিজের বাকচাতুর্যের জোরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। জনতার সহযোগিতা লাভ করবেন। শ্বশুরবাড়ির তরফে লাভ অর্জন করতে পারেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ বাড়বে।
আজ এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সোমবার উপবাস রাখুন ও পঞ্চামৃত দিয়ে শিবলিঙ্গের অভিষেক করুন।

http://www.anandalokfoundation.com/