আজ সকালে উঠে নিজের রাশিফল দেখে নিন

    Rai Kishori
    September 21, 2021 8:18 am
    Link Copied!

    আজ সকালে উঠে নিজের রাশিফল দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

    মেষঃ সমাজসেবা এবং দানধ্যানের দিকে নজর দিন। বেশি মদ্যপান ঘুম নষ্ট করে। আজকের দিনে শৈশবের কাজ করতে বেশি পছন্দ করবেন। আপনার বেশি বেহিসাবী জীবন যাপনের জন্য পরিবারের লোকেরা ক্ষুণ্ন হবেন।

    বৃষভঃ সন্ধ্যের দিকে কোন সুসংবাদ পেতে পারেন। আপনার ভদ্র ব্যবহারের প্রশংসা করবে সবাই। ব্যবসার দিকে নজর দিন, নাহলে সমস্যায় পড়বেন। গুরুজনদের থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে জ্ঞান নিন।

    মিথুনঃ অফিসে আপনার পছন্দের কাজ করতে পারবেন। জীবনে এগিয়ে যেতে প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন পাবেন। কাজের জন্য বাড়ির বাইরে থাকলে, ফাঁকা সময়ে লোকেদের সঙ্গে কথা বলতে পারবেন। যেসকল আত্মীয়রা সাহায্যের জন্য কাছে আসে, তাঁদের থেকে দূরে থাকুন।

    কর্কটঃ বিতর্কে জড়িয়ে পড়লে, মাথা ঠান্ডা রাখুন। আজকের দিনে সবকিছুই আপনার ইচ্ছানুসারে এগোবে। কাজের জায়গায় বুঝে শুনে কথা বলুন। বিবাহিত ব্যাক্তিদের বাচ্চাদের লেখাপড়ার জন্য অনেক অর্থ খরচ হবে।

    সিংহঃ পরিবারের কেউ অসুস্থ হওয়ায়, কিছুটা অর্থ ব্যয় হতে পারে। সন্ধ্যের দিকে কিছুটা উত্তেজিত হয়ে পড়বেন। আজকের দিনে অনেক আমন্ত্রণ পাবেন। অযথা বেশি চিন্তা করার দরকার নেই।

    কন্যাঃ কর্মক্ষেত্রে কোন সমস্যা দেখা দিতে পারে। অসুস্থতা নিয়ে বেশি চিন্তা করার দরকার নেই। ব্যবসায়ীরা ব্যবসার বিষয়ে বিশেষ কিছু ভাবতে পারেন। আজকের দিনে সঞ্চয়ের প্রচেষ্টা ব্যর্থ হতে পারে।

    তুলাঃ পরিবারের সদস্যদের থেকে দূরত্ব অতিক্রম ক্রায়, নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শখ পূরণ করতে কিছুটা সময় নষ্ট করতে পারেন। সময় থাকলেও, তার সঠিক ব্যবহার করতে পারবেন না। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করলে, মানসিক শান্তি থাকবে।

    বৃশ্চিকঃ শিল্পীরা নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন। সন্ধ্যের দিকে কিছুটা আরাম করুন। বাইরে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নিন।

    ধনুঃ সন্ধ্যের দিকে কোন পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। মন থেকে সকল খারাপ অনুভূতি দূরে সরান। অন্যদের থেকে আকস্মিক পুরস্কার পাবেন। ভ্রমণের মাধ্যমে অর্থ ব্যয় করলে, কিছুটা মানসিক অশান্তিতে ভুগবেন।

    মকরঃ অকারণেই সন্ধ্যেটা নষ্ট হয়ে যাবে। আজকের দিনে সঞ্চয়ের প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। কোন বিষয়ে বেশি চন্তা করা ঠিক নয়। পরিবারের সদস্যদের থেকে অনেক সাহায্য পাবেন।

    কুম্ভঃ অফিসে বসের নজরে থাকবেন আপনি। বাইরের খেলাধূলা বেশি আকর্ষণ করবে। অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে সঞ্চয়ে সমস্যা হবে। দূর সম্পর্কের আত্মীয়রা সন্ধ্যের দিকে সুসংবাদ আনতে পারে।

    মীনঃ সকলের থেকে দূরে গিয়ে একা কিছুটা সময় কাটাতে ভালো লাগবে। দীর্ঘস্থায়ী খাতে বিনিয়োগ করতে পারেন আজকে। শিল্পীরা নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন। বন্ধুদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান।