13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবারের রাশিফলে আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শ জেনে নিন

ডেস্ক
May 13, 2023 6:44 am
Link Copied!

আপনার পক্ষে ভাগ্য  ।।  আজ শনিবার দুপুর পর্যন্ত চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। কুম্ভ রাশিতেই বর্তমানে বিচরণ করছেন শনি দেব। শনিবারে শনির সঙ্গেই শনির রাশিতে থাকবে চন্দ্র। এর ফলে আজ শনিবার কুম্ভ রাশিতে চন্দ্র ও শনির মধ্যে মিলন ঘটবে। সেই সঙ্গে আজ ধনিষ্ঠ নক্ষত্রের প্রভাব থাকবে সারাদিন। গ্রহ নক্ষত্রের এই অবস্থানগুলির প্রভাবে বৃষ রাশির জাতকদের সামাজিক বৃত্ত যেমন বাড়বে, তেমনি তুলা রাশির জাতকদের পার্থিব সুখ স্বাচ্ছন্দ বৃদ্ধি পাবে। কুম্ভ রাশির জাতকরা আজ তাঁদের পিতামাতার আশীর্বাদ লাভ করবেন। আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শ জেনে নিন।

মেষ রাশির রাশিফল (Aries Horoscope)​: মেষ রাশির জাতক জাতিকাদের আজ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। সন্ধ্যায় অতিথির আগমন হতে পারে, যার কারণে কিছু অর্থও খরচ হবে। আজ কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সাথে বিবাদে জড়ানো এড়িয়ে চলুন। এর পাশাপাশি আজ উচ্চ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার প্রতিটি সিদ্ধান্তে স্ত্রীকে আপনার সাথে দাঁড়াতে দেখা যাবে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। আজ দুধের সঙ্গে জল মিশিয়ে হনুমানজির পুজো করুন।

বৃষ রাশির রাশিফল (Taurus Horoscope): বৃষ রাশির জাতকরা আজ কর্মক্ষেত্রে শত্রুদের উপর জয়লাভ করতে সক্ষম হবেন। আপনার সামাজিক বৃত্তও বেড়েছে বলে মনে হবে। যার কারণে আপনার বন্ধুর সংখ্যাও বাড়বে। গৃহস্থালির কিছু জিনিস কেনার জন্য অর্থ ব্যয় হবে। পারিবারিক ব্যবসার জন্য ভাইয়ের পরামর্শ লাগবে। সন্ধ্যায় পরিবারে বিবাদ হতে পারে, যাতে আপনাকে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৯২ শতাংশ আপনার পক্ষে থাকবে। সন্ধ্যায় ঘরে কর্পূর ও ধূপ জ্বালান।

মিথুন রাশির রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকদের জন্য আজ ব্যবসায় উন্নতির নতুন পথ খুলে যাবে, যার কারণে সারাদিন হাসি-খুশিতে কাটবে। আজ রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজে কিছুটা বাধা আসতে পারে। আজ সন্তানদের কাছ থেকে কিছু ভালো খবর শোনা যেতে পারে। যোগ্য ব্যক্তিদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ আজ শেষ হয়ে যাবে। সন্ধ্যায় পরিবারে অতিথির আগমন হতে পারে এবং কোনো শুভ কাজে যুক্ত হতে পারেন।

আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। অশ্বত্থ গাছে জল নিবেদন করুন এবং ‘ওম শন শনাইশ্চরায় নমঃ’ মন্ত্রটি জপ করুন।

কর্কট রাশির রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতক জাতিকাদের কিছু কাজ যদি দীর্ঘদিন বন্ধ থাকে, তবে আজ সেগুলি সম্পন্ন করা যেতে পারে। তবে আপনাকে অলসতা বিসর্জন দিতে হবে। অংশীদারিত্বের ব্যবসায় আজ আপনি ভালো লাভ পাবেন। স্ত্রীর পরামর্শ আপনার ব্যবসার জন্য কার্যকর প্রমাণিত হবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে। সন্ধ্যায় অতিরিক্ত কাজের কারণে আপনি কিছুটা ক্লান্তি অনুভব করতে পারেন, তাই সতর্ক থাকুন।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। শনিদেবকে দর্শন করুন এবং তেল ও তিল নিবেদন করুন।

সিংহ রাশির রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতক জাতিকাদের আজ পরিবেশ উপভোগ করতে দেখা যাবে। নিজের কিছু টাকা খরচ করে মোবাইল, ল্যাপটপ ইত্যাদি কিনতে পারেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে তবে মায়ের স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে, তাই সতর্ক থাকুন। ভাই বোনের দাম্পত্য জীবনে কোনো বাধা থাকলে আজ তা মিটে যাবে। আপনি বন্ধুদের সাথে মজা করে সন্ধ্যা কাটাবেন। ব্যবসায় উন্নতির কারণে মন খুশি থাকবে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৬৫ শতাংশ আপনার পক্ষে থাকবে। সর্ষের তেলের প্রদীপ দিয়ে শনিদেবের আরতি করুন।

কন্যা রাশির রাশিফল (Virgo Horoscope)​: কন্যা রাশির জাতক জাতিকারা যদি আজ কোনো সম্পত্তি কেনার জন্য মনস্থির করে থাকেন তাহলে সফলতা পাবেন। যদি সন্তানকে কোনো কোর্সে ভর্তি করতে চান, তাহলে দিনটি তার জন্য ভালো যাবে। ব্যবসায়ীদের আজ ব্যবসায় কিছুটা দৌড়ঝাঁপ করতে হতে পারে। কোনো সরকারি চাকরির সঙ্গে যুক্ত থাকলে উচ্চপদস্থ কর্মকর্তারা খুশি হবেন, যার কারণে আপনি পদোন্নতি পেতে পারেন এবং আপনার বেতনও বাড়তে পারে। ভাইদের সাথে আপনার সম্পর্ক মজবুত হবে।

আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৬৭ শতাংশ আপনার পক্ষে থাকবে। শনি দেবের পূজা করুন এবং ক্ষুধার্তদের খাওয়ান।

তুলা রাশির রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকরা আজ জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। আজ পার্থিব আরাম-আয়েশের উপকরণ বৃদ্ধি পাবে। রাজনৈতিক ক্ষেত্রে পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি যদি সন্ধ্যায় ভ্রমণে যেতে চান তবে সাবধানে যান কারণ আপনার প্রিয় জিনিস চুরি হওয়ার আশঙ্কা রয়েছে। কিছু নতুন কৌশল ব্যবসায় কাজে লাগবে, যা আপনার ব্যবসাকে ত্বরান্বিত করবে। বন্ধুকেও সাহায্য করতে এগিয়ে আসবে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮১ শতাংশ আপনার পক্ষে থাকবে। কালো কুকুরকে তেল মাখানো রুটি খাওয়ান।

বৃশ্চিক রাশির রাশিফল (Scorpio Today Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকেরা আজ দাতব্য কাজে অর্থ ব্যয় করবে এবং অন্যদের সাহায্য করবে, যা আপনাকে আত্মতৃপ্তি দেবে। আপনি সন্ধ্যায় বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার পরিকল্পনা করতে পারেন। অফিসে আপনার কর্তৃত্ব বৃদ্ধি আপনার সহকর্মীদের মেজাজ নষ্ট করতে পারে এবং আপনার শত্রুদের সংখ্যাও বাড়িয়ে দিতে পারে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করার কথা ভাবছেন, তবে তার জন্যও দিনটি ভাল যাবে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৭৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। শনি মন্দিরে ১১বার শনি স্রোত পাঠ করুন।

ধনু রাশির রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ক হবে। আজ আপনার চারপাশের পরিবেশ প্রতিকূল হতে পারে, তবে আপনি আপনার ধৈর্য এবং মধুর আচরণ দিয়ে পরিবেশকে হালকা করতে সক্ষম হবেন। প্রিয়জনের সহযোগিতায় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কিছু শত্রু চাকরিজীবীদের কষ্ট দিতে পারে, কিন্তু তারা আপনার ক্ষতি করতে পারবে না। কথা ও আচরণ উভয় ক্ষেত্রেই সংযম রাখতে হবে, তবেই সাফল্যের মুখ দেখতে পাবেন।

আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৭৭ শতাংশ আপনার পক্ষে থাকবে। কালো ডাল দান করুন ।

মকর রাশির রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতক জাতিকারা আজ হঠাৎ করে ব্যবসায় একটি নতুন চুক্তি চূড়ান্ত করে লাভবান হতে পারেন। পরিবারের সদস্য বা সন্তানের হঠাৎ স্বাস্থ্য খারাপ হয়ে আপনার মানসিক চাপ সৃষ্টি করতে পারে। আজ যদি আপনাকে ব্যবসায় ঝুঁকি নিতে হয় তবে সাবধান। অন্যথায় আপনাকে ভবিষ্যতে ক্ষতি সহ্য করতে হবে। বন্ধুত্বের দায়িত্ব আজ পালন করুন, না হলে আপনার সমস্যা হবে। আজ আপনার সমস্ত উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮৭ শতাংশ আপনার পক্ষে থাকবে। শমী গাছে জল নিবেদন করুন।

কুম্ভ রাশির রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকরা আজ প্রচুর অর্থ পেতে পারেন, যার কারণে আপনি সন্তুষ্ট হবেন এবং আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তা কম হবে। আপনার আয় এবং ব্যয় উভয় ক্ষেত্রেই আপনাকে ভারসাম্য বজায় রাখতে হবে, তবেই আপনি অর্থ পেতে পারেন। ব্যবসার ধীরগতির জন্য আজ আপনার অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। পরিবারের ছোটরা আজ আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে।
আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৮২ শতাংশ আপনার পক্ষে থাকবে। সর্ষের তেলের প্রদীপ দিয়ে শনিদেবের আরতি করুন।

মীন রাশির রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতক জাতিকারা আজ সন্তুষ্ট থাকবেন এবং সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর শুনতে পাবেন, এতে মন খুশি হবে। কর্মরত ব্যক্তিরা আজ নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রেও পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনি বন্ধুদের সাথে সুন্দর সময় কাটাবেন। আজ যদি আপনার শ্বশুরবাড়ির কাউকে টাকা ধার দিতে হয়, তবে সাবধানে। এর ফলে সম্পর্কের ফাটল হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

আপনার পক্ষে ভাগ্য রাখার পরামর্শঃ আজ ভাগ্য ৬৯ শতাংশ আপনার পক্ষে থাকবে। শনিবার উপবাস করে ছাতা দান করুন।

http://www.anandalokfoundation.com/