13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার রাশিচক্রে জেনে নিন যে কাজ করলে ভাগ্য আপনার সাথে থাকবে

ডেস্ক
May 10, 2023 5:10 am
Link Copied!

আজ বুধবার রাশিচক্রে  চন্দ্র ধনু রাশিতে যাত্রা শেষ করে মকর রাশিতে সঞ্চার করবে। পাশাপাশি আজ মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করবে। চন্দ্র ও মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে আজ কন্যা রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। অন্য় দিকে মেষ রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। চন্দ্র ও মঙ্গলের রাশি পরিবর্তন আজ কোন রাশির জন্য শুভ? জেনে নিন যে কাজ করলে ভাগ্য আপনার সাথে থাকবে।

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকরা আজ বাবার আশীর্বাদে কোনও কাজ শুরু করলে তাতে সাফল্য লাভ করবেন, পাশাপাশি মুনাফা অর্জন করতে পারেন। ভাই-বোনের সঙ্গে ভালো সময় কাটাবেন। তাঁদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ লগ্নিতে ভাগ্য আপনার পাশে। আয়ের উৎস বৃদ্ধি হবে। উচ্চ সম্মনিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে। ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন আপনারা। বিদেশ সংক্রান্ত কাজে উন্নতি হবে। নতুন ব্যবসা সম্প্রসারণের জন্য লগ্নি শুভ। মনস্কামনাপূরণে বিলম্ব হওয়ায় পরিবারের সদস্যরা রেগে যাবেন। তবে তা পূর্ণ হওয়ায় উৎসাহিত থাকবেন। কাজে সাফল্য লাভ করবেন।

যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আড়াইশো গ্রাম সেদ্ধ মুগে ঘি ও চিনি মিশিয়ে গোরুকে খাওয়ান।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​:  বৃষ রাশির জাতকরা অংশীদারীত্বের ব্যবসা করে থাকলে তাতে অসাধারণ লাভ অর্জন করবেন। এর ফলে আপনার দিন আনন্দে কাটবে। তবে স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। এর ফলে কোথাও মনোনিবেশ করতে পারবেন না। প্রেম জীবনে নতুনত্ব ও মাধুর্য আসবে। ছাত্ররা শিক্ষা ক্ষেত্রে বাধার মুখে পড়তে পারেন। পরিবারে কোনও অবসাদ চলতে থাকলে স্বস্তি পাবেন। ব্যবসায় বাবার পরামর্শ প্রয়োজন হবে। সন্ধ্যা নাগাদ আপনার পরাক্রম বৃদ্ধি পাবে।

যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। গণেশের পুজো করুন ও গণপতি অথর্বশীর্ষ পাঠ করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকদের কোনও কারণে ভাইদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কিছু কেনাকাটা করতে পারেন এই রাশির জাতক। সন্তানকে ভালো কাজ করতে দেখে মনে আনন্দ জাগবে। মা-বাবার সঙ্গে ধর্মীয় যাত্রায় যাওয়ার ফলে মানসিক শান্তি পাবেন। ব্যবসায় কোনও ডিল দীর্ঘদিন ধরে আটকে থাকলে তা চূড়ান্ত হতে পারে। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সন্ধ্যা নাগাদ পরিবারের ছোট সদস্যের সঙ্গে হাসিঠাট্টা করতে পারেন।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য ৯৫ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। বৃহন্নলাদের কিছু টাকা দিন ও তাঁদের কাছ থেকে আশীর্বাদ স্বরূপ কিছু টাকা নিন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকরা আজ সকাল থেকে লাভের নতুন সুযোগ পাবেন। এর ফলে পরিবারের সমস্ত সদস্যের চাহিদা সহজেই পূরণ করতে পারবেন। আর্থিক পরিস্থিতি মজবুত করবেন, এর ফলে ভবিষ্যৎ চিন্তা কমবে। যোগ্য ব্যক্তির কাছ থেকে বিয়ের প্রস্তাব পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। তাই সতর্ক থাকুন। সন্ধ্যাবেলা পরিজনদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশকে মোদক, বেসন ও লাড্ডুর ভোগ নিবেদন করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা কোনও নতুন কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে তার জন্য দিন ভালো। তবে অফিসে সহকর্মীদের অসহযোগিতা দেখতে পাবেন। সৃজনশীল কাজ পূর্ণ করার জন্য কাছের ও দূরের যাত্রা করতে পারেন। শত্রু আপনাকে সমস্যায় ফেলার পূর্ণ চেষ্টা করবে। পুরনো সহকর্মী আপনার কাছ থেকে সাহায্য চাইতে পারে। জীবনসঙ্গীর জন্য কোনও উপহার কিনতে পারেন। এর ফলে তাঁরা আনন্দে থাকবেন।

যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য ৭৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা খাওয়ান ও বুধের বীজ মন্ত্র জপ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের অর্থ বৃদ্ধি হবে আজ। আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হবে। শ্বশুরবাড়ির কোনও সদস্য আপনার কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে আজ তা ফিরে পেতে পারেন। ছাত্ররা ভবিষ্যতের পরিকল্পনায় কাজ করার সুযোগ পাবেন। সন্তানের বিবাহে কোনও সমস্যা এলে তা আজ দূর হবে। ভাইয়ের সাহায্যের জন্য এগিয়ে আসবেন। মা-বাবার আশীর্বাদ পাবেন ও তাঁদের সেবার সুযোগ পাবেন আপনারা।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য ৮৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশ চালিসা পাঠ করুন ও ২১টি দূর্বা নিবেদন করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের বাড়ির সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। অফিসে আধিকারিকরা আপনার কথা শুনবেন ও আপনার পরামর্শ মান্য করবেন। এর ফলে আপনি প্রসন্ন হবেন। সন্ধ্যা নাগাদ পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের ফলে ছাত্রছাত্রীদের আত্মবিশ্বাস বাড়বে। রোজগারের খোঁজে থাকলে, তাঁদের প্রচেষ্টা সফল হবে।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য ৯৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশের পুজো করুন ও সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির চাকরিজীবী জাতকদের ওপর আধিকারিকদের আশীর্বাদ থাকবে। আপনার উপেক্ষার কারণে পারিবারিক পরিবেশ অশান্ত থাকবে। সম্পত্তি সংক্রান্ত আইনি বিবাদে সাফল্য লাভ করতে পারেন। আর্থিক দিক দিয়ে দিন ভালো। সন্তানের উন্নতিতে মনে আনন্দ জাগবে। পরিবারে কোনও অতিথি আগমন হতে পারে। নিজের সুখ-সুবিধায় কিছু ব্য়য় হবে। তবে নিজের আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলতে হবে।

যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ আজ ৯২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। দুর্গার পুজো ও দুর্গা সপ্তশতী পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: ধনু রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পরিবারের সুখ-শান্তির জন্য বাণী নিয়ন্ত্রণে রাখতে হবে। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। ধর্ম ও কাজের প্রতি নিষ্ঠাবান থাকবেন। দান-পুণ্য করার সুযোগ পাবেন। প্রেম জীবনে মাধুর্য আসবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। ব্যবসায়ীদের জন্য সন্ধ্যার সময়টি খুব ভালো। আজ ভবিষ্যতের সঙ্গে জড়িত সংবাদ শুনতে পাবেন।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সবুজ মুগ খান ও দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকরা আজ যে কাজ করার পরিকল্পনা করবেন, তাতে প্রথমে বিলম্ব হবে। তবে পরে সেই কাজ পূর্ণ হবে। কর্মক্ষেত্রের গতিবিধি আপনার চিন্তাভাবনার বিপরীতে থাকবে। সহকর্মী ও কর্মচারীরা আপনার অজ্ঞানতার সুযোগ তোলার চেষ্টা করবেন। তবে নিজের বোধবুদ্ধি প্রয়োগ করে সমস্ত চ্যালেঞ্জ পেরিয়ে যাবেন। অফিসে অধিক কাজ দেওয়া হবে। ভয় পাবেন না, কারণ পরিশ্রমের ফলে সমস্ত কাজ সময়ের মধ্যে পুরো করে নেবেন। এর ফলে আধিকারিকরা প্রসন্ন থাকবে।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ভাগ্য আজ ৮৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণপতিকে সিঁদূর ও দূর্বা নিবেদন করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির যে জাতকরা রাজনীতির সঙ্গে জড়িত, তাঁরা উন্নতির বিশেষ সুযোগ পাবেন। রাজ্যের বাইরে ব্যবসা করেন যে জাতকরা, তাঁরা আয় বৃদ্ধির সুযোগ পাবেন। বহুদিন ধরে কোনও কাজ আটকে থাকলে তা পূর্ণ হবে। এর ফলে পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটবে। আটকে থাকা টাকা লাভের জন্য সমস্ত ধরনের চেষ্টা করতে হবে। এতে আপনি সফল হবেন। সন্ধ্যাবেলা দেব দর্শনে কাটাবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা পূরণের তালিকায় তৈরি করবেন।

যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশের পুজো করুন ও গোরুকে সবুজ ঘাস খাওয়ান।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: মীন রাশির জাতকরা ভাই-বোনের সঙ্গে ভালো সময় কাটাবেন। তাঁদের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা আজ সুসংবাদ শুনতে পারেন। ব্যবসায় ঝুঁকি নিতে পারেন, কারণ এর দ্বারা ভবিষ্যতে লাভ হবে। বাড়ি বা দোকান কেনার পরিকল্পনা পূর্ণ হবে। পরিবারের ছোট সদস্যরা আপনার কাছে বায়না করতে পারেন, আপনি তাঁদের সেই বায়না পূর্ণ করবেন। আয়ের উৎস বৃদ্ধি হবে।
যে কাজ করলে ভাগ্য আপনার সাথেঃ আজ ৬৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। মা বাবার আশীর্বাদ নিন ও গণেশ পুজো করুন।

http://www.anandalokfoundation.com/