13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বাসন্তীদুর্গাষ্টমীর দিনটি কোন রাশির কেমন কাটবে জেনে নিন

ডেস্ক
March 29, 2023 9:42 am
Link Copied!

কোন রাশির কেমন কাটবে ।। আজ বুধবার চাঁদ মিথুন রাশিতে সঞ্চার করবে। আজ গজকেশরী ও ধন যোগ তৈরি হয়েছে। অন্য দিকে মীন রাশিতে বুধ, সূর্য ও বৃহস্পতির যুতি থাকবে। আজ আবার আর্দ্রা নক্ষত্রের প্রভাব থাকবে। গ্রহনক্ষত্রের পরিস্থিতির কারণে আজকের দিনটি সিংহ ও বৃশ্চিক রাশির জাতকদের লাভ প্রদান করবে। তবে মিথুন রাশির জাতকদের আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। আজ বাসন্তীদুর্গাষ্টমীর দিনটি কোন রাশির কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশিফল (Aries Horoscope)​: ​মেষ রাশির ব্যবসায়ী জাতকদের আজ ব্যবসায় সাহস ও একাগ্রতার পরিচয় দিতে হবে। তখনই আপনাদের কাজ সম্পন্ন হতে পারে। আপনার আত্মবিশ্বাস দেখে বিরোধীরাও পিছু হটবে। সন্তান সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন এই রাশির জাতকরা। এর ফলে আপনার উৎসাহ বাড়বে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন এই রাশির জাতক। নতুন কাজের সূচনার জন্য সময় উত্তম।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। গণপতিকে সিঁদূর ও দূর্বা নিবেদন করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​: বৃষ রাশির জাতকদের আজকের মাঝারি ফলদায়ক। কোনও পুরনো পরিচিত ব্যক্তির সঙ্গে আপনাদের দেখা হতে পারে। এর ফলে আপনার লাভ হবে। পরিবারের কোনও বিষয় আপনাকে চিন্তিত করে তুলবে। এ ক্ষেত্রে বয়স্কদের পরামর্শ নেবেন আপনি। গৃহস্থ জীবনে অবসাদ থাকবে। আর্থিক পরিস্থিতি চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। আজ ভুল পদ্ধতিতে রোজগার করবেন না। বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করুন। তা না-হলে বিবাদ বাঁধতে পারে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। সবুজ মুগ ডাল খান।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকরা আজ মিশ্র ফল লাভ করবেন। পরিবারে হঠাৎই কিছু সমস্যা দেখা দেবে। এর ফলে আপনার ব্যস্ততা বাড়বে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর পরামর্শ আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। সামাজিক ও ধর্মীয় কাজে আপনার সম্মান বাড়বে। বন্ধুদের সঙ্গে আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। ব্যবসায় আপনার কাজের বিরোধিতা হবে। তবে চিন্তিত হবেন না। উচ্চাধিকারিকদের সাহায্যে কাজে সাফল্য লাভ করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। দুর্গার পুজো ও দুর্গা সপ্তশতী পাঠ করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি সুখ ও দুঃখ নিয়ে আসবে। তবে চিন্তিত হবেন না। কারও পরামর্শ ও বোধবুদ্ধির সাহায্যে অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। কাজ ও ব্যবসার যে ক্ষেত্রগুলিতে ভালো পরিণাম লাভের চেষ্টা করছিলেন, সেই পরিশ্রম সফল হবে। প্রেম জীবন মজবুত হবে। সঙ্গীর সম্পর্কে পরিবারের সদস্যদের জানাতে পারবেন। বাচ্চারা আপনার প্রত্যাশা পূরণ করবেন। সন্ধ্যা নাগাদ বন্ধুদের সঙ্গ যাত্রায় যেতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশের পুজো ও সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতকদের আজকের দিনে কাজ ও ব্যবসায় বৃদ্ধি হবে। ব্যবসায় আপনার পরিচিতি বাড়বে। কোনও নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে এই রাশির জাতকদের। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ কাজ পূর্ণ করার সময় এসেছে। সরকারি আধিকারিকের সহযোগিতা লাভ করবেন। আর্থিক দিক দিয়ে আজ আপনাদের প্রচুর ব্যয় হবে। তাই ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। নতুন ব্যবসা শুরুর জন্য দিন ভালো। ভাগ্য আপনার সঙ্গ দেবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশ চালিসা পাঠ করুন ও দূর্বা নিবেদন করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​: ​কন্যা রাশির জাতকরা আজ কোনও শুভ কাজে অংশগ্রহণ করবেন। মানসিক শান্তি লাভ করবেন। পারিবারিক জীবনে জীবনসঙ্গীর সঙ্গে সহযোগিতা ও সামঞ্জস্য বজায় রাখবেন। তবে সন্তানের ভবিষ্যৎ আপনাকে চিন্তিত করে তুলবে। ব্যবসায় বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করলে সাফল্য লাভ করতে পারেন। বাবার পরামর্শ নিন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা খাওয়ান ও বুধ বীজ মন্ত্র জপ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: ​তুলা রাশির জাতকরা কর্মক্ষেত্রে সম্মান ও প্রভাব খাটিয়ে কিছু অর্জন করতে পারেন। বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে বহুদিন ধরে চলতে থাকা জটিল সমস্য়ার সমাধান হবে। চোখ ও পেটের সমস্যা হতে পারে। এর ফলে একাধিক গুরুত্বপূর্ণ কাজ আটকে যাবে। সন্তানের উন্নতি দেখে মনে আনন্দ ঘর করবে। কর্মক্ষেত্রে ভালো সাফল্য লাভ করতে পারেন। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশকে মোদক ও বেসনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি ভালো কাটবে। আর্থিক উন্নতির জন্য লগ্নির নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। এর ফলে ভবিষ্যতে ভালো লাভ অর্জন করবেন। মা-বাবা সন্তানের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। এ সময়ে সরস্বতীর পুজো করা শুভ। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ এড়িয়ে যান। নিকট আত্মীয়দের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। পারিবারিক কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আজ কোনও কঠিন কাজ সম্পন্ন হতে পারে। ছাত্ররা উচ্চশিক্ষা লাভের চেষ্টা করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৯৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সবুজ মুগ খান ও দান করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকদের কর্মক্ষেত্রের পরিবেশ ও পরিস্থিতি ভালো থাকবে। আধিকারিকদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সন্তানের জন্য কোনও উপহার কিনে আনতে পারেন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানে ব্যয় হবে। বিশেষ বিষয়ে বাবার পরামর্শের প্রয়োজন থাকতে পারে। ব্যবসায়ীদের লেনদেনের বিষয়ে সতর্ত থাকতে হবে, কারণ তাঁরা অর্থাভাবের মুখে পড়তে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশকে ২১টি দূর্বা নিবেদন করুন ।

মকর রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতকরা সকাল থেকেই কোনও কাজে ব্যস্ত থাকবেন। তবে তা সত্ত্বেও প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন, যার ফলে আপনাদের সম্পর্ক মজবুত হবে। একাগ্রতা, ধৈর্য ও কঠিন পরিশ্রমের সাহায্যে নিজের লক্ষ্য লাভে সফল হবেন। পারিবারিক মনোমালিন্য দূর হবে। ছাত্র-ছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে, তখনই আপনারা সাফল্য লাভ করতে পারবেন। সামাজিক ও রাজনৈতিক কাজে রুচি থাকবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকরা ব্যবসায়িক কাজে মনোনিবেশ করুন। তখনই আপনার কাজ পূর্ণ হতে পারে। বাদ-বিবাদে জড়ালে লোকসান হবে, তাই এড়িয়ে যান। বাবা ও বাবার তরফের সদস্যদের কাছ থেকে সহযোগিতা লাভ করতে পারেন। পরিকল্পনা মতো কাজ করলে সাফল্য অর্জন করতে পারবেন। আর্থিক বিষয়ের জন্য দিন অনুকূল। পরিবারে বন্ধু ও আত্মীয়দের আগমন হবে। এর ফলে পরিবারের সদস্যরা ব্যস্ত থাকবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশকে সিঁদূর নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতকদের স্বাস্থ্য দুর্বল হতে পারে। তাই খাওয়া-দাওয়ার যত্ন নিন। ছাত্র-ছাত্রীদের আজকের দিনটি উৎসাহে পরিপূর্ণ থাকবে। পারিবারিক জীবনে সামঞ্জস্য থাকবে। কাজের চাপ বাড়বে। সম্পত্তি ক্রয়ের জন্য আজকের দিন ভালো। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যাবেন। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। আধিকারিক ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৯২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গোরুকে সবুজ ঘাস ও গুড় খাওয়ান।

আরও জানুনঃ আজ ২৯ মার্চ বুধবারের দিনপঞ্জি ও ইতিহাসের এইদিনে

http://www.anandalokfoundation.com/