13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অভিষেকে উজ্জ্বল ইব্রা

admin
July 31, 2016 9:04 pm
Link Copied!

ক্রীড়া ডেস্ক: অভিষেকটা অসাধারণ হয়েছে জালাতন ইব্রাহিমোভিচের। রেড ডেভিলসদের হয়ে গোল করে জানান দিয়েছেন কেন তাকে এখনো বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার বলা হয়। প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে তুরস্কের ক্লাব গ্যালাতাসারাইকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দেওয়ার ম্যাচে একটি গোল করেছেন সুইডেনের এই স্ট্রাইকার। আর এই গোলের মধ্য দিয়ে ইংল্যান্ডের অন্যতম সেরা ক্লাব ম্যানইউতে নিজের অভিষেকটা স্মরণীয় করে রাখলেন ইব্রা।

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে নিজের অভিষেক ম্যাচটি হয়েছে  ইব্রার নিজ দেশের শহর গোটেনবার্গে। তাই ম্যানইউ সমর্থকদের সঙ্গে ঘরের মাঠের দর্শকরাও প্রেরণা জুগিয়েছে তাকে। ম্যাচ শুরুর মাত্র ৪ মিনিটেই ঘরের মাঠের দর্শকদের উল্লাসে ভাসান ইব্রা। ডান দিক থেকে আন্তোনিও ভ্যালেন্সিয়ার ক্রসে পেনাল্টি বক্সের কাছ থেকে বাইসাইকেল কিকে প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি। ম্যাচের ২২তম মিনিটে তুর্কি মিডফিল্ডার সিনান গুমুসের গোলে সমতায় ফেরে গ্যালাতাসারাই। ৪০তম মিনিটে গিনির ফরোয়ার্ড ব্রুমার গোলে এগিয়েও যায় তারা।

তবে দ্বিতীয়ার্ধে ম্যানইউর শক্তিশালী আক্রমনের বিপক্ষে ঘুরে দাঁড়াতে পারেনি গ্যালাতাসারাই। ম্যাচের ৫৫ মিনিটে ম্যানইউর ব্যবধান ২-২ করেন ওয়েন রুনি।  ম্যাচের ৫৯ মিনিটে রুনির দ্বিতীয় গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় হোসে মরিনহোর দল। ম্যাচের ৬২তম মিনিটে স্কোরলাইন ৪-২ করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন বেলজিয়ামের মিডফিল্ডার মারুয়ান ফেলাইনি। ম্যাচের ৭৫ মিনিটে হুয়ান মাতা গোল করে দলকে আরও উচ্চতায় নিয়ে যান। শেষপর্যন্ত ৫-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

http://www.anandalokfoundation.com/