13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিদেশে বসে দেশের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি চক্র -মুক্তিযুদ্ধমন্ত্রী

পিআইডি
October 19, 2022 9:00 pm
Link Copied!

অনলাইনের মাধ্যমে বিদেশে বসে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি চক্র। সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন, আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার (১৯ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কমিটির সভা শেষে তিনি এ কথা বলেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান উপস্থিত ছিলেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, বিদেশে বসে একটি চক্র সাইবার ক্রাইম করে যাচ্ছে। তারা সবসময় দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। সাইবার অপরাধীরা দেশের বাইরে থাকায়, তাদের সবসময় নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, ইদানিং আমরা পত্র-পত্রিকায় দেখছি দেশ থেকে টাকা পাচার হচ্ছে৷ সেগুলো তদন্ত করে দেখা হবে। ইতোমধ্যে তাদের অনেকে ধরাও পড়েছেন। মানি একচেঞ্জ সংশ্লিষ্ট সাত শতাধিক প্রতিষ্ঠান শনাক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কে কী পরিমাণ টাকা পাচার করেছে এবং কোথায় করেছে এসব বিষয়ে তদন্তের পর বলা যাবে। তদন্তের আগে অগ্রিম কিছু বলা যাবে না।

http://www.anandalokfoundation.com/