13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল কি এর মধ্যেই বিবাহিত?

Link Copied!

আগামী ২৩ জুন মুম্বাইয়ে একটি বিলাসবহুল হোটেলে হওয়ার কথা সোনাক্ষী ও জাহিরের। তবে এবার নতুন তথ্য প্রকাশ্যে— সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল নাকি এর মধ্যেই বিবাহিত? ২৩ তারিখে শুধু বিয়ের জন্য প্রীতিভোজের আয়োজন করেছেন তারা। ফেলেছেন!

বলিউডে সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে বেশ কয়েক দিন ধরেই মায়ানগরীতে চলছে জোর গুঞ্জন। সহ-অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সংসার পাততে চলেছেন এ অভিনেত্রী। এর মধ্যে বিয়ের দিনক্ষণসহ মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠানের কথাও জানানো হয়েছে। অনেকের কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে।

গত বছর থেকেই দুজনে নিজেদের প্রেমে এক প্রকার সিলমোহরই দেন। বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। অনেকের দাবি, ১৮ জুন সইসাবুদ করে বিয়ে সারবেন তারা। কেউ আবার বলছেন, ২৩ তারিখে সকালেই নাকি বিয়ে। ফলে সত্যিটা কী, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে অতিথিদের কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, নিমন্ত্রণপত্রে বিয়ের অনুষ্ঠানের আচারবিধির বা তারিখ উল্লেখ নেই। তাতে আরও অনেকের ধারণা হচ্ছে, তাদের বিয়ে সারা হয়ে গেছে। ২৩ তারিখে শুধু প্রীতিভোজ।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি এ মুহূর্তে ‘হীরামন্ডি’র সাফল্যও উপভোগ করছেন সোনাক্ষী। শোনা যাচ্ছে, এই সিরিজের গোটা টিম রয়েছে নিমন্ত্রিতদের তালিকায়।

এ ছাড়া সালমান খানের পরিবারের সবাই নিমন্ত্রিত অনুষ্ঠানে। বিয়েতে রয়েছে একটি বিশেষ ‘থিম’। ম্যাগাজ়িনের প্রচ্ছদের আদলে তৈরি এই নিমন্ত্রণপত্র, আর সেখানে ‘ক্যাপশন’-এ লেখা— ‘রিউমরস আর ট্রু’।

যদিও মেয়ের বিয়ে প্রসঙ্গে সম্প্রতি বাবা শত্রুঘ্ন সিনহা বলেন, আজকাল ছেলেমেয়েরা বিয়ে করতে গিয়ে বাবা-মায়ের তেমন তোয়াক্কা করে না, তবে আমার মেয়ের সিদ্ধান্তের ওপর আস্থা রয়েছে। ও যে দিনই বিয়ে করুক, আশীর্বাদ করতে পৌঁছে যাব।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জাহির-সোনাক্ষী। সেখানেই সাক্ষাৎ, তার পর প্রেম। মাঝের সময়টা সম্পর্ক আড়ালেই রেখেছিলেন তারা।

 

http://www.anandalokfoundation.com/