13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাকিব-লিটন-মুস্তাফিজকে ছেড়ে দিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি

Link Copied!

গত মৌসুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা তিন বাংলাদেশি ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে দলগুলো। এজন্য আগামী ১৯ ডিসেম্বর আইপিএলের মিনি নিলামে উঠবেন তারা। গত মৌসুমে সাকিব আল হাসান এবং লিটন দাসকে দলে ভিড়িয়েছিলো কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সম্প্রতি দলের মেন্টর হিসেবে গৌতম গম্ভীর নিয়োগ পাওয়ায় এক মৌসুম পর সাকিব ও লিটনকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেকেআর।

গত মৌসুমটি মোটেই ভাল যায়নি সাকিব-লিটনের। আইপিএলে নিজের প্রথম বছরে মাত্র একটি ম্যাচ খেলেছিলেন লিটন। আসরে দলের শুরুটা বাজে হবার পর আর খেলার সুযোগ পাননি তিনি। কেকেআরের অভিজ্ঞ ক্রিকেটার গম্ভীরের অধীনে দু’টি আইপিএল শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন সাকিব। সাকিব এবং লিটন ছাড়াও শারদুল ঠাকুর, লুকি ফার্গুসন, উমেশ যাদব, টিম সাউদি, জনসন চার্লসের মতো বড় তারকা ক্রিকেটারদের ছাড়ার সিদ্বান্ত নিয়েছে কোলকাতা।

গত মৌসুমে বাজে পারফরমেন্সের কারনে বাংলাদেশের আরেক খেলোয়াড় মুস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।  নিজের প্রধান দু’টি অস্ত্র স্লোয়ার এবং কাটার দিয়ে সাম্প্রতিকালে সুবিধা করতে পারছেন না মুস্তাফিজ। এমনকি ধীরগতির উইকেটেও সাফল্য পাচ্ছেন না তিনি। মুস্তাফিজ ছাড়াও রোভম্যান পাওয়েল, রিলি রোসু, চেতন সাকারিয়া, মনিশ পান্ডিয়া, ফিল সল্ট, কমলেশ নাগারকোটি, রিপাল প্যাটেল, সরফরাজ খান, আমান খান, প্রিয়াম গার্গকেও ছেড়ে দিয়েছে দিল্লি।

http://www.anandalokfoundation.com/