13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রিয়ালে যেতে রাজি নেইমার!

admin
December 30, 2017 11:03 pm
Link Copied!

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় ফিরছেন নেইমার। বার্সেলোনায় নয়, রিয়াল মাদ্রিদের হয়ে। স্প্যানিশ একটি সংবাদপত্র এমন দাবিই করেছে। নেইমার নাকি রিয়ালে যেতে রাজি হয়েছেন! গত গ্রীষ্মে ১৯৮ মিলিয়ন পাউন্ডের রেকর্ড সাইনিংয়ে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন নেইমার। এবার রিয়াল নাকি তাকে দিতে চাইছে আরও বেশি, ২২২ মিলিয়ন পাউন্ড।

প্যারিসে যাওয়ার পর থেকেই টুকটাক ঝামেলা লেগে রয়েছে নেইমারের। আজ সতীর্থ তো কাল কোচের সঙ্গে বনিবনা হচ্ছে না। এজন্যই নাকি ব্রাজিলিয়ান সুপারস্টারের বাবা রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজের সঙ্গে ভেতরে ভেতরে কথা বার্তা চালিয়ে যাচ্ছেন।

তবে এখনই নয়। নেইমার রিয়ালে যোগ দিতে রাজি হয়েছেন ২০১৯-২০ মৌসুমে। নিজেকে আরও মেলে ধরতে ফ্রান্সের রাজধানীতে দুটি বছর কাটিয়েই যেতে চান পিএসজি স্ট্রাইকার। সেই মেলে ধরাটা কি? বার্সার সাবেক এই তারকা নাকি পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান। জিততে চান ব্যালন ডি’অরও। মূলত এই লক্ষ্যকে সামনে রেখেই বার্সার সুখের সংসার ছেড়ে আসা তার।

বার্সেলোনায় লিওনেল মেসির ছায়া হয়ে ছিলেন নেইমার। এখনই রিয়ালে গিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর ছায়া হতে চান না তিনি। তিনি চাইছেন, যখন রিয়ালে যাবেন; তখন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর ক্যারিয়ারটা শেষ পর্যায়ে চলে যাবে। ফলে নিজেকে মেলে ধরতে সুবিধা হবে।

যদিও স্প্যানিশ সংবাদপত্র ‘দিয়রো গোল’ দাবি করছে, পেরেজ নেইমারকে এই মৌসুমের শেষেই দলে ভেড়াতে চাইছেন। এজন্য জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন তিনি।

http://www.anandalokfoundation.com/