ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে মদের বিষক্রিয়ায় মৃতের সংখ্যা ৭ ; ১১টি মামলায় গ্রেফতার- ৩৫

admin
September 30, 2015 5:54 pm
Link Copied!

শেখ মামুনুর রশিদ, রংপুর অফিস : রংপুর মহানগরীর তাজহাট পাষাট পাড়া বিহারি পল্লিতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে এবং অসুস্থ আছেন আরো অন্তত ১০ জন । এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ১০টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পরিবারের পক্ষ থেকে ১টি হত্যা মামলাসহ দায়ের করা মোট ১১ টি মামলায় ৩৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এবং দায়ীত্বে অবহেলা করার দায়ে মাহিগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই আব্দুল আজিজ ও এএস আই হাসানকে পুলিশ লাইনে প্রত্যাহার করেছেন জেলা পুলিশ সুপার। গত মঙ্গলবার মধ্যরাতে মিঠুন দাস ও আব্দুল আজিজ নামে আরো দুই জন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

স্থানীয় এক ব্যক্তি জানান, এই এলাকার অনেক লোকজন এই মদ পান করেছে। অনেকে এখনো অসুস্থ আছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে নিহত মনু ও নাসিমের বড় ভাই আমিন মিয়া বাদী হয়ে রংপুর কোতয়ালী থানায় একটি  হত্যা মামলা দায়ের করেন । নিহতরা হলেন- তাজহাট বিহারিপাড়ার শুকুর আলীর ছেলে আবদুল গফুর মিয়া (৩৩), তার চাচাত ভাই শরিফ মন্ডলের ছেলে নাসিম মিয়া (৪৫), মনু মিয়া (৩৫), এরশাদ নগরের লক্ষ্মণ দাস (৫৮), রবাটসনগঞ্জ এলাকার আবদুল লতিফের ছেলে আজমেরি (৩০), মিঠুন দাস ও আব্দুল আজিজ।

মামলার তদন্তকারী অফিসার ফেরদৌস ওয়াহিদ জানান, এ ঘটনায় সাইয়া নামের একজনকে প্রধান আসামি করে ৩৪ জনের নামে হত্যা মামলা করা হয়েছে । রাতেই আয়নাল হক, আমজাদ হোসন, আসমা বেগম, আজিজুল ইসলাম, আনোয়ার হোসেন বাবু, বিজয় রায়কে গ্রেপ্তার করা হয়েছে। একই সাথে বিভিন্ন মাদক বিক্রেতা সেবনকারীসহ ৩৫ জনকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। রংপুর কোতয়ালী থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, মূল আসামিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে, আমরা আশা করছি দ্রুত সব আসামি গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

http://www.anandalokfoundation.com/