ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল আল-ফালাহ ইসলামি স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণ

Link Copied!

যশোরের বেনাপোল আল-ফালাহ ইসলামিক স্কলারস্ বাৎসরিক পরীক্ষার ফলাফল প্রদান ও মেধাবী ছাত্র-ছাত্রীদের  পুরষ্কার বিতরণ ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
(২৪ শে ডিসেম্বর) শনিবার  সকাল ১০ টার সময় আল-ফালাহ ইসলামি স্কলারস্ স্কুলের  নিজ ভবনের চতুর্থ তালায় শওকত আলীর সভাপতিত্বে এবং এস এম হুসাইন হেলাল এর সঞ্চালনায় বাৎসরিক পরীক্ষার ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রথমে কোরআন তেলাওয়াত ও সভাপতির সমাপনী বক্তব্য  দিয়ে শুরু করা হয়।
উক্ত অনুষ্ঠানের মূল্যবান বক্তব্য রাখেন, মোহাম্মদ কামরুজ্জামান অধ্যক্ষ বেনাপোল ডিগ্রী কলেজ, বিশেষ অতিথি আলহাজ্ব মোহাম্মদ গোলাম মোস্তফা বিশিষ্ট ব্যবসায়ী, মাওলানা মোঃ ইসরাইল হোসেন ছোট আঁচড়া জামে মসজিদ বেনাপোল,মোঃ শওকত আলী পরিচালক আল-ফালাহ ইসলামিক স্কলার্স স্কুল বেনাপোল, এস এম হেলাল হুসাইন  পরিচালক আল-ফালাহ ইসলামিক স্কলার্স স্কুল বেনাপোল।
এ সময়,মেধাবী ছাত্র ছাত্রীদের পরীক্ষার ফলাফল ও বৃত্তিসহ ক্রেস্ট তুলে দেন এই অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ কামরুজ্জামান অধ্যক্ষ,বেনাপোল ডিগ্রী কলেজ,বিশেষ অতিথি আলহাজ্ব মোহাম্মদ গোলাম মোস্তফা বিশিষ্ট ব্যবসায়ী বেনাপোল এবং মাওলানা মোহাম্মদ ইসরাইল হোসেন খতিব ছোট আঁচড়া জামে মসজিদ বেনাপোল।
ছাত্র-ছাত্রীদের পুরস্কার করা হয়, ছবি অংকন হাতের লেখা মেধাক্রম বৃত্তি সহ বিভিন্ন খেলাধুল নিয়ে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ কামরুজ্জামান অধ্যক্ষ বেনাপোল ডিগ্রী কলেজ, বিশেষ অতিথি আলহাজ্ব মোহাম্মদ গোলাম মোস্তফা বিশিষ্ট ব্যবসায়ী, মাওলানা মোঃ ইসরাইল হোসেন ছোট আঁচড়া জামে মসজিদ বেনাপোল,মোঃ শওকত আলী পরিচালক আল-ফালাহ ইসলামিক স্কলার্স স্কুল বেনাপোল, এস এম হেলাল হুসাইন  পরিচালক আল-ফালাহ ইসলামিক স্কলার্স স্কুল বেনাপোল এবং স্কুলের শিক্ষক শিক্ষিকা সহ অভিভাবকরা।
http://www.anandalokfoundation.com/