13yercelebration
ঢাকা

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান আহমেদকে লালমনিরহাটবাসীর ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

Link Copied!

লালমনিরহাট -২ আসনের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় ফিরলেন আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ।
গত ২৬শে নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় কার্যালয় ঢাকার বঙ্গবন্ধু এভিনিউ থেকে দলটির সাধারন সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়নের চুড়ান্ত তালিকা প্রকাশ করেন। এতে লালমনিরহাট-২ আসনে তৃতীয় বারের মতো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পান বর্তমান সাংসদ সদস্য, মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ।
মনোনয়ন পাওয়ার পর ২৮ নভেম্বর, ২০২৩ইং মঙ্গলবার রাতে ঢাকা থেকে নির্বাচনী এলাকা কালীগঞ্জ-আদিতমারী নিজ বাড়িতে  ফেরার পথে সৈয়দপুর বিমানবন্দরে বিভিন্ন নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন হাজারও নেতাকর্মী ।
পরবর্তীতে সড়কপথে বাড়ির উদ্দেশ্যে রহনা দিলে কালীগঞ্জ -আদিতমারী উপজেলার আওয়ামীলীগ নেতাকর্মীদের পাশাপাশি সর্ব স্তরের কয়েক হাজার
জনগন রাস্তার দুই ধারে দাড়িয়ে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু” শ্লোগান ও করতালি দিয়ে বরণ করে নেন।  নিজ বাসভবনের সামনে নির্বাচনী এলাকার আওয়ামীলীগের সকল ইউনিটের নেতাকর্মী উপস্থিতি হয়ে  তাকে স্বাগত জানিয়ে ফুলের মালা পরিয়ে দিয়ে বরন করে নেন। বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের  আওয়ামী লীগ -যুবলীগ -ছাত্রলীগ -স্বেচ্ছাসেবক লীগ- শ্রমিক লীগ- কৃষক লীগ সহ অঙ্গ সংগঠনের সকলে অংশ নেন। এছাড়াও বিভিন্ন গণমাধ্যম কর্মী, সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিতি ছিলেন।
এরপর সকল নেতাকর্মীদের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। সকলের সাথে আনন্দ ভাগাভাগি করেন ও সর্বসাধারণের উদ্দেশ্যে বক্তৃতা রাখেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি একইসাথে  আমার নির্বাচনী এলাকার মানুষের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করি। দেশনেত্রী শেখ হাসিনা আবারো নৌকা প্রতিক দিয়ে আমাকে পাঠিয়েছেন আপনাদের মাঝে । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো পূর্বের ন্যায় নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন এই প্রত্যাশায়। তিনি আরও বলেন, দলের মনোনয়ন একাধিক ব্যক্তি চাইতেই পারেন। আমরা সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকারপক্ষে কাজ করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো। বিএনপি – জামাত এর হরতালের নামে জ্বালাও পোড়াও এর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
এছাড়াও সকল ভোটারকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে উৎসাহিত করেন, বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই,  এজন্য নৌকা মার্কায় ভোট চান।
http://www.anandalokfoundation.com/