13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা আজ

admin
February 3, 2016 1:32 pm
Link Copied!

২৪ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের ত্রয়োদশ আসর। চলবে ৬ মার্চ পর্যন্ত। আর ৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসর।

চলবে ৩ এপ্রিল পর্যন্ত। আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ২১ জানুয়ারি ২৫ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাদের নিয়ে খুলনায় অনুষ্ঠিত হয় অনুশীলন ক্যাম্প। রোববার শেষ হয়েছে ক্যাম্প।

আইসিসির বেধে দেওয়া সময়ের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করার সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ। প্রাথমিক তালিকা থেকে আজ বুধবার বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ধারণা করা হচ্ছে ৯ জন ব্যাটসম্যান ও ৬ জন বোলারের সমন্বয়ে চূড়ান্ত দল ঘোষণা করা হবে। উদ্বোধনী জুটির জন্য তামিমের পাশাপাশি থাকতে পারেন সৌম্য ও ইমরুল। অন্যদিকে মুশফিকের পাশাপাশি উইকেটের পেছনের জন্য দলে থাকতে পারেন নুরুল হাসান সোহানও। পেসারদের মধ্যে মাশরাফি, মুস্তাফিজ, আবু হায়দার রনি ও আল-আমিন থাকতে পারেন। এদিকে স্পিনার হিসেবে সাকলাইন সজীব কিংবা শুভাগত হোমকে নেওয়া হতে পারে।

বাংলাদেশের ২৫ সদস্যের প্রাথমিক স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, কাজী নুরুল হাসান সোহান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, আরিফুল হক, আরাফাত সানী, মাশরাফি বিন মতুর্জা, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আল আমিন হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদ, আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বী ও মুক্তার আলী।

http://www.anandalokfoundation.com/