ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে স্ত্রীর স্বীকৃতি দাবিতে তরুণীর অনশন

Link Copied!

নড়াইলে স্ত্রীর স্বীকৃতি দাবিতে  তরুণীর অনশন। নড়াইলের লোহাগড়ায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে কাবিননামা হাতে নিয়ে শ্বশুরবাড়িতে অনশন করছেন এক তরুণী।
বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে থেকে তিনি তার শ্বশুরবাড়িতে এসে স্ত্রীর স্বীকৃতির দাবি নিয়ে অবস্থান শুরু করেন। নড়াইলের লোহাগড়া উপজেলার মদিনা পাড়ার হাজী মো. আমির হোসেন মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে।
ওই তরুণীর স্বামী মো. রায়হান হোসেন (২৩) আমির হোসেন মাস্টারের ছেলে। স্ত্রী শাপলা খানম দিলরুবার (২৩) অবস্থানের কথা শুনে রায়হান বাড়ি থেকে পালিয়ে যায়। অনশন করা ওই তরুণী উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে।
শাপলা জানান, দীর্ঘদিন যাবত তার সঙ্গে রায়হানের প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে চলতি বছরের ২৩ নভেম্বর তাদের বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পর থেকে তার সঙ্গে কোনো যোগাযোগ রাখেনি স্বামী রায়হান। এমনকি বিয়ের কথা অস্বীকার করেন সে। তবে রায়হানের পরিবারের কেউ এ বিষয়ে কোন মন্তব্য করতে চান নি।
খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সিরিনা খাতুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি। এ বিষয়ে ফারহানা ইয়াসমিন ইতি বলেন, আগামী সোমবার উভয় পক্ষকে আমার অফিসে ডেকেছি। মেয়েটি সংসার করতে চায় এ ব্যপারটি মীমাংসার চেষ্টা করবেন। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।
http://www.anandalokfoundation.com/