ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে দুই মাদক ব্যবসায়ীসহ আটক ৪

admin
August 18, 2015 6:04 pm
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় মাদক সেবনের দায়ে পিতার অভিযোগে দুই মাদক সেবীকে থানা পুলিশ আটকের পর প্রত্যেকে দেড় বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালাহ উদ্দিন এ সাজা দেন। অন্যদিকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এনিয়ে গত দুইদিনে চারজনকে আটকের ঘটনা ঘটলো।

পুলিশ ও ইউএনও অফিস সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার চকহরিরামপুর গ্রামের সরওয়ার্দীর ছেলে আবু রায়হান (২২) এবং একই গ্রামের শরিফ উদ্দিনের ছেলে মজিবুর রহমান (৩২) তাদের উভয়ের পিতার অভিযোগের ভিত্তিতে নিজ বাড়ি থেকে বাগাতিপাড়া থানা পুলিশ আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাদের প্রত্যেকে দেড় বছরের বিনাশ্রম কারাদন্ড দেয় আদালত।

অন্যদিকে, সোমবার বিকেলে উপজেলার রহিমানপুর গ্রামের ইউনুস আলীর ছেলে মানিক (৪৫) কে ৭ কেজি গাঁজাসহ এবং একই গ্রামের মহনের স্ত্রী মোছাঃ কাজল (২৮) নামের এক গৃহবধুকে ৪৫ পিচ ইয়াবা ও ৬ গ্রাম হেরোইনসহ আটক করে র‌্যাব-৫। পরে রাতে আটক দুইজনকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়। থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/