13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আচমকা রাস্তায় তৈরি হল বিশাল গর্ত ছড়াল তীব্র আতঙ্ক মৃত কমপক্ষে ৬

Ovi Pandey
January 14, 2020 11:37 pm
Link Copied!

অভিজিৎ পান্ডে, দি নিউজ ডেক্সঃ চিনের একটা রাস্তায় আচমকা ধস নামে। রাস্তায় হঠাত করেই বিশাল গর্তে তৈরি হয় যার মধ্যে একটি বাস পড়ে যায়,  এতে মৃত্যু হয়েছে ৬ জনের। গুরুতর ভাবে আহত আরও ১৬।

গতকাল চিনের উত্তর পশ্চিমাঞ্চলীয় কিংহাই প্রদেশে ঘটে এ দুর্ঘটনা। হঠাত করে কীভাবে বড় রাস্তার একটা অংশ বসে গেল তা নিয়ে শুরু হয়েছে তীব্র আতঙ্ক। হঠাৎ করে রাস্তার মধ্যে বিশাল বড় একটা গর্ত হচ্ছে দেখে স্বভাবতই বেঁধে যায় ছোটাছুটি।

জানা যায়, চিনের চিংহাই প্রদেশে সড়ক ধসে তৈরি হয় বিশাল এই গর্ত। গতকাল বিকাল ৫টা ৩৬ মিনিটে চিংহাইয়ের প্রধান শহর শিনিংয়ের একটি হাসপাতালের সামনের প্রধান একটি যাত্রীবাহী বাস এসে থামার পর সড়কের একটি অংশ ধসে পড়লে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, পাবলিক বাসটি ব্যস্ত সড়কের ওই গর্তে পড়ে যাওয়ার পর সেটি আরও বিস্তৃত হয়, এর কিছুক্ষণের মধ্যে একটি বিস্ফোরণ ঘটে। গর্তটির ব্যস প্রায় ১০ মিটার বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। আজ সকালে ঘটনাস্থল থেকে ছটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

ভয়ঙ্কর এই ঘটনার ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।তৈরি হওয়া গর্তটির ব্যাস ৩২ ফুট। বাসটিতে ওই সময় ঠিক কতজন যাত্রী ছিলেন এবং দুর্ঘটনার কারণ নিশ্চিতভাবে জানা যায়নি।

http://www.anandalokfoundation.com/