13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতরণ

Link Copied!

তীব্র তাপপ্রবাহে পুড়ছে সারাদেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। টানা এক সপ্তাহ ধরে প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে তাপমাত্রার পারদ। এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে  খাবার স্যালাইন ও বোতল করে ঠাণ্ডা পানি বিতরণ করেছেন ড্রিম সাতক্ষীরা।
(২৩ এপ্রিল) বুধবার দুপুরে ড্রিম সাতক্ষীরার আয়োজনে শহরের খুলনা রোড মোড়,নিউমার্কেট মোড় ও বাই পাস সড়কে ৭০০ বতল পানি ও স্যালাইন বিতরণ করা হয়।  এ-সময় উপস্থিতি ছিলেন, ড্রিম সাতক্ষীরার এডমিন মাসুম বিল্লাহ, এডমিন সিনথিয়া রহমান, সাফিয়া ইয়াসমিন,মডারেট  সাকিব, মেহেদী,হাফিজ,,সোহান সহ ড্রিম সাতক্ষীরার মেম্বরগন।
তীব্র দাবদাহের মধ্যে ড্রিম সাতক্ষীরার পক্ষ থেকে পানি এবং স্যালাইন পেয়ে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে পুলিশের পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ অত্যন্ত প্রশংসনীয় একটি কাজ। এই কাজ চলমান থাক‌লে আরও ভা‌লো হ‌বে।
ড্রিম সাতক্ষীরার এডমিন মাসুব বিল্লাহ বলেন, আমরা বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে পানি এবং স্যালাইন বিতরণ করছি।আমরা ক্ষুদ্র সামর্থ্যের ভিতর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রচণ্ড তাপদাহে মানুষ যাতে পানি পান করে সেজন্য আমরা মানুষকে উদ্বুদ্ধ করছি। যতদিন পর্যন্ত তাপদাহ থাকবে ততদিন পর্যন্ত আমাদের পক্ষ থেকে পানি এবং স্যালাইন বিতরণ চলমান থাকবে।
http://www.anandalokfoundation.com/