13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে যুবলীগ নেতাকে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা

Rai Kishori
August 23, 2019 9:59 am
Link Copied!

টেকনাফে বাড়ী থেকে ধরে নিয়ে যুবলীগ নেতাকে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। সোমবার রাতে টেকনাফের হ্নীলায় ওমর ফারুক (৩০) নামের এক নেতাকে গুলি করে হত্যার ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকার মোনাফ সওদাগরের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১০ টায় রোহিঙ্গা ডাকাত সর্দার সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী ওমর ফারুককে নিজ বাড়ী থেকে ধরে নিয়ে যায়। পরবর্তীতে পাহাড়ের পাশে নিয়ে গুলি করে হত্যা করে। খবর পেয়ে নিহতের ভাই আমির হামজা ও উসমানসহ স্বজনরা লাশ আনতে গেলে ডাকাত দল লাশ আনতে বাধা দেয়।

নিহত ওমর ফারুক হ্নীলা ৯নং ওয়ার্ড যুবলীগ ও জাদিমোরা এমআর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি।

স্থানীয়রা আরও জানান, রাতে ডাকাত সর্দার সেলিমসহ প্রায় ৫-৬ জন রোহিঙ্গা ডাকাত একসঙ্গে বসে পাহাড়ের পাদদেশে গিয়ে মদ পান খায়। সেখানে জোর করে নিয়ে যায় যুবলীগ নেতা ওমর ফারুককে। পরে রোহিঙ্গারা অতিরিক্ত মদ খেয়ে একপর্যায়ে ফারুকের সঙ্গে তর্কাতর্কিকে জড়িয়ে পড়ে। এরপর কোনও কিছুই বোঝার আগেই তাকে নির্মমভাবে হত্যা করে।

হত্যার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/