13yercelebration
ঢাকা

ঝিনাইদহে কপোতাক্ষ নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

Link Copied!

ঝিনাইদের মহেশপুরে কপোতাক্ষ নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ৩টার দিকে উপজেলার পৌর এলাকার ক্যামপাড়রা রাজধানী বেকারীর পাশে কপোতাক্ষ নদীতে এই দুর্ঘটনা ঘটে। সম্পর্কে ওই দুই শিশু চাচাত ভাই বলে জানা গেছে।

নিহতারা হলেন পৌর এলাকার হাসপাতাল পাড়ার ফারুক হোসেনের ছেলে জীবন (১৪) ও একই এলাকার রহমত হোসেনের ছেলে সাব্বির হোসেন (৯)।

স্থানীয়রা জানান, দুপুরে বেশ কয়েক জন শিশু নদীতে গোসল করতে নেমে একটি নৌকায় উঠলে নৌকাটি উল্টে তারা নদীতে পড়ে যায়। এরপর সবাই উঠে আসলেও জীবন ও সাব্বিরকে আর খুঁজে পাওয়া যায় না। পরে ফায়ার সার্ভিসে সদস্যরা এসে তাদের উদ্ধার করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ধেসঢ়;্র নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

মহেশপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুস সোবহান হাওলাদার জানান, আজ দুপুরে জীবন ও সাব্বির হোসেন কয়েক জনের সাথে কপোতাক্ষ নদীতে গোসল করতে নামে। পরে গোসল শেষে বাকিরা ফিরলেও ওই দুইজন আর নদী থেকে উঠে আসে না। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আমাদের দুই ফায়ার ফাইটার সম্রাট আলমগীর ও সোনা মোল্লা নদীতে নেমে খোঁজা খুঁজি শুরু করে। প্রায় দুই ঘন্টা পর দুই জনকে উদ্ধার করা হয়।

মহেশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম মিয়া জানান, নিহত দুই শিশুর পরিবারের কোনো আপত্তি না থাকায় তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) করা হবে।

http://www.anandalokfoundation.com/