13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে আগুনে আবাসনের ১০ টি ঘর পুড়ে ছাই

admin
March 9, 2018 10:41 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ৯ মার্চ’২০১৮:  ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের কুশাবাড়ীয়া গ্রামের ছায়ানীড় আবাসন প্রকল্পে আগুনে ১০ টি ঘর পুড়ে ভষ্মিভূত হয়েছে।

শুক্রবার দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থরা হলেন, আবাসনের বাসিন্দা ইমাদুল হক, সমির উদ্দীন, কিতাব উদ্দীন, আতর আলী, চুন্নু বিশ্বাস, জামেলা খাতুন, রূপসা খাতুন ও মনোয়ারা খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওই আবাসন প্রকল্পের একটি ঘরে বিদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে আগুন পাশের ঘরে লেগে যায়। পুড়ে যায় আবাসনের ১০ টি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। বর্তমানে আবাসনের ১০ টি পরিবার খোলা আকাশের নিচে বসবাস করছেন।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলিপ কুমার সরকার জানান, পরে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনা স্থলে পৌছিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এদিকে ঘটনার সংবাদ শুনে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িয়েছেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন। ব্যক্তিগত ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ২ হাজার টাকা, ২ টি কম্বল, ১০ কেজি করে চাল, শাড়ী ও লুঙ্গি অনুদান দিয়েছেন।

http://www.anandalokfoundation.com/