শেখ রাসেল ক্লাব কাপ জুনিয়র বক্সিংয় প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

    নিউজ ডেস্ক
    October 20, 2021 8:20 pm
    Link Copied!

    ঢাকা, ২০/১০/২০২১: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত শেখ রাসেল ক্লাব কাপ জুনিয়র বক্সিংয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহীর মডার্ন বক্সিং ক্লাব। রাজধানীর মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় রাজশাহী ৪টি স্বর্ন পদক জিতে সেরা হয়। ২টি স্বর্ন জিতে রানার আপ হয়েছে যশোরের মোমিননগর প্রীতি পরিষদ।

    খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। তিনি জাতির পিতার কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের স্মরণে শেখ রাসেল ক্লাব কাপ জুনিয়র বক্সিং প্রতিযোগিতা আয়োজন করায় বাংলাদেশ বক্সিং ফেডারেশনকে ধন্যবাদ জানান। এ জাতীয় প্রতিযোগিতার মাধ্যমে প্রতিভাবান বক্সার বেরিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

    তিনি বলেন, এ সকল তরুণ উদীয়মান খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষন প্রদানে জোর দিতে হবে তাহলে এরা বিশ্ব দরবারে বাংলাদেশকে নেতৃত্ব দিবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক উল্লেখ করে বলেন, ক্রীড়াঙ্গনের সকল অর্জনই ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সম্ভবপর হয়েছে। তিনি সবসময় স্পোর্টস এর পাশে আছেন। খেলাধুলার উন্নয়নে যখনই যা চেয়েছি, আমরা সেটাই পেয়েছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন।

    অনুষ্ঠানে আনসারের মহাপরিচালক ও বাংলাদেশ বক্সিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মিজানুর রহমান শামীমের সভাপতিত্বে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার, ফেডারেশনের সহ-সভাপতি নিজামউদ্দিন চৌধুরী পারভেজ এবং সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন উপস্থিত ছিলেন। দুই দিনব্যাপী প্রতিযোগিতায় ৩৫টি ক্লাবের ১২০জন বক্সার ৬টি ওজন শ্রেণিতে অংশগ্রহণ করেন।