13yercelebration
ঢাকা

আজ ৪ ডিসেম্বর সোমবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
December 4, 2023 7:19 am
Link Copied!

আজ ৪ ডিসেম্বর সোমবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

মেষ রাশি: আত্মীয়দের সাথে আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। যেটি আপনি পছন্দমতো অতিবাহিত করবেন। নিজে থেকে আজ কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য চাল, দুধ, চিনি দিয়ে পায়েস বানিয়ে বয়স্কা মহিলাদের খাওয়ান।

বৃষ রাশি: বাড়ির পরিবেশে আজ কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সেই দিকে নজর রাখুন। আপনার কোনো বদভ্যাস আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য অভাবীদের ছোলা ও গুড়ের প্রসাদ বিতরণ করুন।

মিথুন রাশি: কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় আজ এই রাশির ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার সন্দেহপ্রবণ মানসিকতাকে আজ দূরে রাখুন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কেরিয়ারে উন্নতির জন্য বাড়ির মাঝ বরাবর একটি তুলসী গাছ স্থাপন করুন এবং সেটিকে যত্নে রাখুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাস করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। যাঁরা ট্যাক্স ফাঁকি দিচ্ছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে এবং এই কাজ থেকে বিরত থাকুন। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি সমস্যায় পড়তে পারেন। জীবনসঙ্গীর সাথে কিছুটা সময় অতিবাহিত করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে শিবলিঙ্গের মাথায় জল ঢালুন।

সিংহ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির জন্য কাউকে সুগন্ধি দ্রব্য উপহার দিন।

কন্যা রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পূর্বের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিশুদের সাথে আজ ভালোভাবে আচরণ করুন। পাশাপাশি, আপনার কোনো মতামত তাদের ওপর জোর করে চাপিয়ে দেবেন না। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে আজ আপনি সাফল্যের সম্মুখীন হবেন। কোনো কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ভাইদের লাল রঙের পোশাক উপহার দিন।

তুলা রাশি: আপনার কোনো বন্ধু আজ তাঁর কোনো সমস্যার বিষয়ে আপনার কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আত্মীয়দের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কর্মক্ষেত্রে আজ প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির জন্য একজন বৃদ্ধ ব্রাহ্মণের সাথে নিজের খাবার ভাগ করে নিন।

বৃশ্চিক রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনো বিনোদনমূলক কাজকর্মে আজ আপনি ব্যস্ত থাকবেন। কোনো বন্ধুর পরামর্শে আজ এই রাশির ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আজ আপনার কাছে বেশ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের মতো করে অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পরিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ওম ভ্রাম ভৃম ভ্রূম সাঃ রহবে নমঃ-এই মন্ত্রটি দিনে ১১ বার জপ করুন।

ধনু রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। আপনি যদি আজ আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন সেক্ষেত্রে আজ আপনাকে সতর্কতার সাথে অর্থব্যয় করতে হবে। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্কতার সাথে কাজ করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য ভগবানের ওপর বিশ্বাস রাখুন।

মকর রাশি: কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং সেটিকে আরও ভালোভাবে করার চেষ্টা করুন। কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে রাখেন সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্র গুলি যত্নে রাখুন। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। কোনো নতুন উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান বিষ্ণু বা দেবী দুর্গার মন্দিরে ব্রোঞ্জের পাত্র দান করুন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে দিনটি কাটবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। এবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো শপিং মল বা পার্কে বেড়াতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য স্রোতযুক্ত জলে চার টুকরো লেড বা সীসা নিক্ষেপ করুন।

মীন রাশি: এই রাশি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। কারণ, তাঁরা বিপুলভাবে লাভের সম্মুখীন হতে পারেন। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার কাছে আর কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পরিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য অশ্বত্থ গাছের কাছে পাঁচটি হলুদ বর্ণের ফুল মাটির তলায় পুঁতে দিন।

http://www.anandalokfoundation.com/