13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩ মার্চ রবিবার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 3, 2024 6:46 am
Link Copied!

আজ ৩ মার্চ রবিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

মেষ রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনি কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে অযথা চিন্তা করা থেকে দূরে থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ নিজের পছন্দের একটি কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কালো এবং সাদা তিলের বীজ মিশিয়ে মাছেদের খাওয়ান।

বৃষ রাশি: পরিবারের একজন সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। শরীরকে সুস্থ রাখতে অতিরিক্ত খাওয়াদাওয়া থেকে আজ বিরত থাকুন। সন্তানদের পড়াশোনা নিয়ে অযথা চিন্তা করবেন না। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। অপরিচিত ব্যক্তিদের কাছে নিজের কোনো গোপন তথ্য জানিয়ে দেবেন না। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মহাদেবের উদ্দেশ্যে ধুতরা গাছের ফল অথবা বীজ অর্পণ করুন।

মিথুন রাশি: আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি অর্থ-সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। এর ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি একটি চমক পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে প্রতিদিন সন্ধ্যে বেলায় তুলসীতলায় প্রদীপ প্রজ্বলন করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে আজ হঠাৎ করেই একজন অতিথির আগমন ঘটবে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি যুক্ত থাকতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাদামী বা লালচে-বাদামী রঙের কুকুরকে পোষ্য হিসেবে বাড়িতে রাখুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা করলেও বাড়িতে একজন অতিথি আসার কারণে তা সম্ভব হবে না। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কাঁচা হলুদ, পাঁচটি অশ্বত্থ পাতা, ১.২৫ কেজি হলুদ, কেশর ও একটি সূর্যমুখী ফুল সহ হলুদ রঙের পোশাক একজন ব্রাহ্মণকে দান করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো সামাজিক কাজে যুক্ত থাকতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি মোবাইল চালিয়ে অথবা টিভি দেখে অতিবাহিত করবেন। কোনো কারণবশত আজ আপনি অর্ধাঙ্গিনীকে ভুল বুঝতে পারেন। যার ফলে আপনার মন বিচলিত থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ঠাকুর ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করে প্রতিদিন তাঁর পুজো করুন।

তুলা রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে অন্য করোর কথা শুনে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি আজ আচমকাই আপনার কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে চাইবেন। মন ভালো রাখতে আজ কিছুক্ষণ ধ্যান করুন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমিক-প্রেমিকার মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে অভাবী শিশু কন্যাদের চকোলেট বিতরণ করতে হবে।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে ভগবান বিষ্ণুর মৎস্যাবতারের কথা পাঠ করুন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজকে কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন চাঙ্গা হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করার চেষ্টা করুন। কাউকে কিছু না জানিয়ে আজ আপনি আপনার বাবা-মায়ের পছন্দের খাবার বাড়িতে আনতে পারেন। যার ফলে বাড়িতে একটি ইতিবাচক পরিবেশ বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কম বয়সী শিশু কন্যাদের উদ্দেশ্যে খাবার বিতরণ করুন।

মকর রাশি: পরনিন্দা এবং কুৎসা থেকে আজ অবশ্যই দূরে থাকুন। আপনি আজ আপনার বাড়ির সৌন্দর্যায়নের প্রতি নজর দেবেন। শিশুদের সাথে আজ কিছু সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মায়ের কাছ থেকে চাল অথবা রুপো নিয়ে তা নিজের কাছে রাখুন।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু ব্যবসায়ী ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। এর জন্য তাঁরা কারোর কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো সৃজনশীল কাজ করার ক্ষেত্রে দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে এবং মঙ্গল গ্রহের মারাত্মক প্রভাব কমানোর জন্য ভগবান শিবের যেকোনো মন্ত্র পাঠ করুন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতিদিন তিলের তেল দিয়ে একটি প্রদীপ প্রজ্জ্বলন করুন।

http://www.anandalokfoundation.com/