13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৯ ফেব্রুয়ারি সোমবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
February 19, 2024 7:50 am
Link Copied!

আজ ১৯ ফেব্রুয়ারি সোমবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

মেষ রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে নজর রাখুন। কারণ আজ আপনার কোনো গোপন প্রতিপক্ষ বিভিন্ন ক্ষেত্রে আপনাকে ভুল প্রমাণ করতে পারেন। আপনি আজ নিজের ঘরটি পরিষ্কার করতে পারেন। আপনার কাছে টাকা অবসর সময়টি আপনি আজ একাকী অতিবাহিত করবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন বিশুদ্ধ মধু সেবন করুন।

বৃষ রাশি: কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শারীরিক দিক থেকে কোনো অসুবিধের সম্মুখীন হলে আজ নিজে থেকে ওষুধ খাবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কালো রঙের কাজল মাটির তলায় পুঁতে দিন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। মনে রাখবেন, আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। শরীরের প্রতি যত্নশীল হন এবং ধূমপান ও মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্রতিদিন তুলসী পাতা সেবন করুন।

কর্কট রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ধৈর্য না হারিয়ে সেটিকে সঠিকভাবে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। পাশাপাশি, আজ আপনি তাঁদের কোনো কাজে সাহায্য করবেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিছানার পাশে সারারাত একটি তামার পাত্রে জল রাখুন এবং পরের দিন সকালে কাছাকাছি থাকা কোনো গাছের শিকড়ে সেই জল ঢেলে দিন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। প্রতিটি কাজ আজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলার চেষ্টা করুন। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না পেলে উদ্যম না হারিয়ে সেটিকে আরও একবার করার চেষ্টা করুন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার মানিব্যাগে একটি সাদা রঙের সিল্কের কাপড়ের টুকরো রেখে দিন। তবে, লক্ষ্য রাখবেন সেটি যেন নোংরা না হয়ে যায়।

কন্যা রাশি: কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। আপনি আজ কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে। আপনার জীবনে আজ আকর্ষণীয় একটি ঘটনা ঘটতে পারে। পরোপকারের মাধ্যমে আজ আপনি মানসিক শান্তি পাবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিজের চরিত্র সবসময় কলঙ্কমুক্ত রাখুন।

তুলা রাশি: আপনি আজ বাবা-মায়ের কাছ থেকে অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। সহায়ক গ্রহগুলি আজ আপনাকে মানসিক সন্তুষ্টি প্রদান করবে। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো কারণবশত আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীকে ভুল বুঝতে পারেন। যার ফলে আপনি বিচলিত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের চামড়ার জুতো দান করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদ অভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। আপনি আজ আপনার কাছে থাকা অবসর সময়টি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে লালচে-বাদামি রঙের পিঁপড়ের খাওয়ার জন্য মিষ্টি জাতীয় কোনো খাবার রেখে দিন।

ধনু রাশি: আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক বিনিয়োগ এবং ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে আজ গোপনীয়তা বজায় রাখুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি লাল রঙের গ্লাসে জল ভর্তি করে সেটি রোদে রেখে দিন এবং প্রতিদিন সেই জল পান করুন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। আপনার কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে আজ পরিবারের সদস্যরা অত্যন্ত খুশি হবেন। আজকে শুরু হওয়া কোনো নির্মাণ কাজ আপনার প্রত্যাশামতোই সঠিকভাবে শেষ হবে। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে সাদা চন্দনের টিকা লাগান।

কুম্ভ রাশি: আপনার একজন পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। নিজের কোনো কাজ করে দেওয়ার জন্য আজ অন্য কাউকে চাপ দেবেন না। নতুন কোনো পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি ভালো। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কমবয়সী কন্যাদের উদ্দেশ্যে টক জাতীয় খাবার যেমন লেবু, তেঁতুল বা ফুচকা বিতরণ করুন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ গ্রহণ করুন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ শরীরের যত্ন নেওয়ার জন্য যথেষ্ট সময় পাবেন। কোনো কাজে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। অযথা সময় নষ্ট না করে আজ সেটিকে ভালোভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গুড়, গম, ডালিয়া, লাল লঙ্কা এবং জাফরান দিয়ে বানানো কোনো খাবার বাবা অথবা অন্যান্য অভিভাবকদের খাওয়ান।

http://www.anandalokfoundation.com/