13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৭ মার্চ শুক্রবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 17, 2024 7:01 am
Link Copied!

আজ ১৭ মার্চ শুক্রবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোযোগ দিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। আজ একটি পার্কে বেড়াতে গিয়ে আপনার এমন একজন ব্যক্তির সাথে দেখা হবে যাঁর সাথে আপনার পূর্বে তর্ক হয়েছিল। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পকেটে লাল রঙের রুমাল রাখুন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই নজর দিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার গোপন তথ্যগুলি অর্ধাঙ্গিনীকে জানিয়ে দেওয়ার আগে সতর্ক হন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি অনুকূল। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে পাখিকে সাত রকমের শস্য খাওয়ান।

মিথুন রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কোনো নতুন পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। প্রেমের জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হবেন। বাড়ির কোনো সমস্যার কারণে আজ কর্মক্ষেত্রে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কোনো বিষয়ে আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে এই দিনটি ভালো। বিবাহিত জীবনে আজ আপনি একটি সুখবর পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পেশাগত জীবনে দ্রুত পরিবর্তন আনার লক্ষ্যে কুষ্ঠ রোগী এবং দৃষ্টিহীন ও প্রতিবন্ধী ব্যক্তিদের প্রতি সহানুভূতিশীল হন। পাশাপাশি, তাঁদের বিভিন্ন রঙের পোশাক দান করুন।

কর্কট রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন তাহলে আজ সেটি এটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনি আজ একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ আপনার অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে ব্যয় করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কলা গাছের শিকড় বাড়িতে এবং অফিসে রেখে দিন।

সিংহ রাশি: আপনি আজ কোনো মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। তবে, মন ভালো রাখতে কোনো আকর্ষণীয় বই পড়ুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তাঁরা কোনো বহু প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার অনামিকাতে সোনার আংটি পরিধান করুন।

কন্যা রাশি: আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। যাঁরা এখনও পর্যন্ত বেতন পাননি তাঁরা তাঁদের বন্ধুদের কাছ থেকে ঋণ নিতে পারেন। আজ এমন কিছু করবেন না যেটি আপনার মানহানি ঘটাতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: : আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বৈদ্যুতিক যানবাহণের ব্যবহার করুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনি আজ একজন বয়স্ক আত্মীয়ের কাছ থেকে আশীর্বাদ পাবেন। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা আজ পিছিয়ে যেতে পারে। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি নিজের জন্য কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে কথা বলবেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর চুড়ি পরুন।

বৃশ্চিক রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। নিজের ক্রোধকে আজ নিয়ন্ত্রণে রাখুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মদ্যপান এবং অন্যান্য আমিষ খাবার থেকে দূরে থাকুন।

ধনু রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং খাওয়া-দাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ আপনার একজন বন্ধুর সাথে সময় কাটাতে পারেন। যদিও, সেইসময়ে মদ্যপান থেকে দূরে থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ”-এই মন্ত্রটি জপ করুন।

মকর রাশি: যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। পাশাপাশি, তাড়াহুড়ো কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রের দিনটি দুর্দান্তভাবে কাটবে। অফিসের কাজ দ্রুত শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছতে চাইলেও রাস্তায় অত্যধিক ভিড়ের কারণে তা সম্ভব হবে না। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে বাদামী রঙের গরুকে গুড় এবং রুটি খেতে দিন ।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারে আজ নতুন সদস্যের আগমন ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে সময় কাটান। বিবাহিত জীবনে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের ফুল উপহার হিসেবে দিন।

মীন রাশি: আপনি আজ কোনো অসুস্থতার সাথে লড়াই করতে পারেন। তবে, প্রতিটি ক্ষেত্রে আত্মবিশ্বাস বজায় রাখুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, কোনো কাজ না করে সময় নষ্ট করবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। ব্যবসায়িক মিটিংয়ে আবেগপ্রবণ হয়ে আজ কোনো কথা বলবেন না। আপনি আজ শ্বশুরবাড়ির দিক থেকে একটি খারাপ খবর পেতে পারেন। যার ফলে আপনার মন প্রভাবিত হবে। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে যেকোনও ভাবে সোনা অথবা হলুদ রঙের সুতো পরিধান করুন।

http://www.anandalokfoundation.com/